ঢাকারবিবার , ২৬ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

তিন এমপিসহ আইভীর বিরুদ্ধে ইসিতে তৈমূরের অভিযোগ

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ডিসেম্বর ২৬, ২০২১ ৭:১৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনকে ঘিরে আচরণ বিধি লঙ্ঘনের অভিযোগ এনে সেলিনা হায়াৎ আইভীসহ লঙ্ঘনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে অভিযোগ দাখিল করেছেন স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকার।

নির্বাচনের রিটানিং অফিসার বরাবর রোববার (২৬ ডিসেম্বর) ওই অভিযোগ দাখিল করেন।

অভিযোগের অনুলিপি নারায়ণগঞ্জ জেলা প্রশাসক, পুলিশ সুপার, জাতীয় ও স্থানীয় পর্যায়ে প্রকাশিত পত্রিকার সম্পাদকদেরও দেওয়া হয়েছে।

অভিযোগটিতে উল্লেখ করা হয়, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন চলমান অবস্থায় জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেনের সভাপতিত্বে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের আয়োজন করা হয়। সেখানে সরকার দলীয় কেন্দ্রীয় নেতৃবৃন্দ মৃণাল কান্তি দাস, মীর্জা আজম, সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু ও সরকার দলীয় মনোনিত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীসহ নেতৃবৃন্দরা বক্তব্যের মাধ্যমে সরাসরি মেয়র পদে ভোট প্রার্থীনা করে নির্বাচনী জনসভা করে। যা নির্বাচনী আচরণ বিধি সরাসরি লঙ্ঘন এবং নিরপেক্ষ, স্বচ্ছ ও সুষ্ঠ নির্বাচনের প্রতিবন্দক। তাই নির্বাচন কমিশনের প্রতিশ্রুতি মোতাবেক আচরন বিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার অনুরোধ রইলো। যা কার্যকর করা নির্বাচন কর্মকর্তাদের অন্যতম প্রধান দায়িত্ব।

অভিযোগ পত্রটিতে জেলা প্রশাসক, পুলিশ সুপার কার্যালয় ও নির্বাচন কমিশনের স্বাক্ষর দেখা গেছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।