ঢাকাসোমবার , ২৭ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নাসিক নির্বাচনে ১৮ জনের প্রার্থীতা প্রত্যাহার

আবু বকর সিদ্দিক
ডিসেম্বর ২৭, ২০২১ ৬:৩৩ অপরাহ্ণ
Link Copied!

প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিনে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন থেকে সরে দাঁড়ালেন ১৮ প্রার্থী। তাদের মধ্যে থেকে ১৭ জনই সাধারণ কাউন্সিলর পদপ্রার্থী ছিলেন।

মনোনয়নপত্র দাখিল, বাছাই, আপিলের পর প্রার্থীতা প্রত্যাহারের দিন শেষে সোমবার (২৭ ডিসেম্বর) বিকালে নির্বাচনটির রিটার্নিং অফিসার মাহফুজা আক্তার চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করলে এ তথ্য পাওয়া যায়।

তালিকায় দেখা যায়, ২নং ওয়ার্ডে ১১ জন প্রার্থীর মাঝে ৩ জন প্রত্যাহার করে নেন তাঁদের প্রার্থীতা, ৫ জনের মধ্যে থেকে ৪ নং ওয়ার্ডে প্রত্যাহার করেন ১ জন, ৫নং ওয়ার্ডে ৮ জনের মধ্য থেকে প্রত্যাহার করেন ৩ জন, ৬ ও ৭নং ওয়ার্ড থেকে প্রত্যাহার করেন একজন করে ২ জন, ৬ জন প্রার্থীর মধ্য থেকে ৯নং ওয়ার্ডে প্রত্যাহার করেন ১ জন, ১১, ১৩ ও ১৮ নং ওয়ার্ডে প্রত্যাহার করেন ১ জন করে ৩ জন আর ১৭নং ওয়ার্ড থেকে ২ জন। এছাড়া ২৩ ও ২৩ নং ওয়ার্ড থেকে ১ জন করে ২ জন প্রত্যাহার করেছেন।

পাশাপাশি ৮নং সংরক্ষিত নারী ওয়ার্ডে ১ জন প্রত্যাহার করে নিয়েছেন নিজের প্রার্থীতা। এবার নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে ৯টি সংরক্ষিত নারী ওয়ার্ডে ৩৪ জন আর ২৭টি সাধারণ ওয়ার্ডে ১৪৮ জন নির্বাচনের প্রচারণার মাঠে নামছেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।