মা’কে মারধর মেয়েকে ছুরিকাঘাত

ফতুল্লার ভুইগড়ে তুচ্ছ ঘটনায় ফ্লাট বাড়ীতে ঢুকে মা’কে এলোপাথারী মারধর করা হয় এবং তার মেয়েকে ছুরিকাঘাত করার অভিযোগে একই পরিবারের তিন জনের বিরুদ্ধে মামলা হয়েছে।
রোববার রাতে ফতুল্লার ভুইগড় কাজীবাড়ি এলাকায় তোতা মিয়ার ভাড়াটিয়া বাড়িতে এঘটনা ঘটে। পুলিশ প্রাথমিক তদন্ত শেষে সোমবার রাতে স্বামী, স্ত্রী ও তাদের এক কন্যার বিরুদ্ধে মামলা গ্রহন করেছে।
মামলায় উল্লেখ করা হয়, তোতা মিয়ার বাড়ির ভাড়াটিয়া আলাউদ্দিন খানের মাদ্রাসা পড়ুয়া শিশু সন্তান তামিম (১০) রোববার সন্ধ্যার পর বাড়ির গেইটের সামনে ধুলো বালি দিয়ে খেলা করায় তার মা তাকে ধমক দেয় এবং বকা বকি করে। এবিষয়টি পাশের ফ্ল্যাটের বিল্লাল হোসেনের স্ত্রী ফাতেমা ধারনা করেছে তার সন্তানকে বকাবকি করছে।
এতে ক্ষিপ্ত হয়ে বিল্লাল তার স্ত্রী ফাতেমা তাদের মেয়ে বিনা ঘর থেকে বাড়ির গেইটের সামনে আলাউদ্দিন খানের স্ত্রী তাসলিমাকে এলোপাথারী মারধর করে চুল ধরে টানা হেচরা করতে থাকে।
এসময় মাকে উদ্ধার করতে মেয়ে চুনিয়া(১৫) এগিয়ে আসলে তাকেও মারধর করে মুখে ছুরিকাঘাত করে। এতে জুনিয়ার চোঁখের নিচ থেকে গাল পর্যন্ত কাটা জখম হয়। ফলে প্রচুর রক্তখরন হয়।
একপর্যায়ে আশপাশের লোকজন এসে তাদের মা মেয়েকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া হাসপাতালে পরে ঢাকা মেডিকেলে নিয়ে ভর্তি করা হয়। এঘটনায় আলাউদ্দিন খান বাদী হয়ে মামলা করেছেন। ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ