প্রতীক পেয়ে নূর হোসেনের

ভাই-ভাতিজার সন্ত্রাসী নিয়ে মহড়া

- Advertisement -

সাত খুন মামলার ফাঁসির দন্ডাদেশ প্রাপ্ত দেশব্যপী বহুল সমালোচিত নুর হোসেনের ভাই বিএনপি নেতা নুর উদ্দিন মিয়া ও ভাতিজা একাধিক মামলার আসামী শাহজালাল বাদল ঠেলাগাড়ি প্রতীক পেয়ে সন্ত্রাসীদের নিয়ে মহড়া দিয়েছেন। এতে আতঙ্কিত হয়ে পড়েন এলাকাবাসী।

আসন্ন নাসিক নির্বাচনে ৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে এবারও প্রার্থী হয়েছেন নুর হোসেনের ভাতিজা একাধিক মামলার আসামী শাহজালাল বাদল। অন্যদিকে ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে লড়বেন নুর হোসেনের ভাই বিএনপি নেতা ও নাশকতা মামলাসহ অসংখ্য মামলার আসামি নুর উদ্দিন মিয়া।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) নাসিক নির্বাচনের প্রতিক বরাদ্দ দেওয়া হয়েছে। এতে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শাহজালাল বাদল ও ৪নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী নুর উদ্দিন মিয়া ঠেলাগাড়ি প্রতীক পান। প্রতীক পাওয়ার পর পর নুর হোসেনের সেই পুরো সন্ত্রাসী ক্যাডার বাহিনী নিয়ে প্রচারনায় নেমে পড়েছে নুর উদ্দিন ও ভাগিনা শাহজালাল বাদল।

নির্বাচন উপলক্ষ্যে হঠাৎ করে সন্ত্রসীদের দফায়-দফায় মহড়ার কারণে এলাকায় সাধারণ লোকদের মধ্যে দেখা দিয়েছে আতঙ্ক। এ ব্যপারে নারায়ণগঞ্জ পুলিশ সুপার, র‌্যাব-১১ এবং নির্বাচন কমিশনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

২০১১ ইং ও ২০১৬ ইং সালের নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নাসিক ৪ নং ওয়ার্ড কাউন্সিলর নির্বাচিত হন নূর হোসেন। বিএনপি আমলে তিনি এলাকা ছেড়ে পালিয়ে ছিলেন। আওয়ামীলীগ ক্ষমতায় আসার পর নূর হোসেন এলাকায় ফিরে আসেন। সার্বক্ষনিক সশস্ত্র ক্যডার বেষ্টিত থাকা সেই সময় নূর হোসেন তৈরী করেন নতুন এক সাম্রাজ্য। ২০১৪ সালের ২৭ এপ্রিল সেভেন মার্ডারের পর এলাকা ছেড়ে পালিয়ে যান নূর হোসেন। নূর হোসেন পালিয়ে যাওয়ার পর শিমরাইল মোড়ের ট্টাক স্টান্ডের তার আস্তানা থেকে বিপুল পরিমাণ মাদক ও অস্ত্র উদ্ধার করেছিলো আইনশৃঙ্খলা বাহিনী। নূর হোসেন এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় সেই সময় তার সকল ক্যাডার, সন্ত্রাসীরা গা ঢাকা দেয়। ঐ সময় নূর হোসেনের ভাই নূর উদ্দিন ও ভাতিজা শাহজালাল বাদলও পালিয়ে গিয়েছিলো নুর হোসেনের সাথে। দীর্ঘদিন এলাকাা ছেড়ে পালিয়ে থাকার পর নূর হোসেনের ভাই নূর উদ্দিন ও ভাতিজা শাহ জালাল বাদল এলাকায় ফিরে এসে তাদের সাম্রাজ্য উদ্ধারের চেষ্টা করে। সেই চেষ্টারই অংশ হিসাবে নূর হোসেনের ভাই নূর উদ্দিন এবার নাসিক নির্বাচনে তার ভাইয়ের ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী হয়েছেন বলে জানিয়েছেন এলাকাবাসী। এদিকে বিএনপি নেতা নুর উদ্দিন কাউন্সিলর পদে প্রার্থী হওয়ার খবরে নূর হোসেনের পূর্বর্বর্তী ক্যাডার ও সন্ত্রাসী বাহিনীকে এলাকায় ফিরে আসতে শুরু করে। নাসিক ৪নং ওয়ার্ডে নুর উদ্দিনের সাথে দফায় দফায় মহড়া দিচ্ছে নুর হোসেনের ক্যাডার ও সন্ত্রাসীরা।

বিএনপি সূত্রে জানা যায়, নূর উদ্দিন দীর্ঘদিন সিদ্ধিরগঞ্জ থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক পদে ছিলেন। পরবর্তীতে সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির যুগ্মা-আহ্বায়ক হয়ে আওয়ামীলীগ সরকার বিরোধী আন্দোলনে শতশত ক্যাডার নিয়ে যোগদান করেন নুর উদ্দিন। সরকার বিরোধী ষড়যন্ত্র, নাশকতা, চাঁদাবাজিসহ একাধিক মামলার আসামী নুর উদ্দিন ও শাহজালাল বাদল।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page