ঢাকাবুধবার , ২৯ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

তৈমূরের পাশে কেন্দ্রীয় বিএনপি

আবু বকর সিদ্দিক
ডিসেম্বর ২৯, ২০২১ ৫:৩১ অপরাহ্ণ
Link Copied!

বুধবার সকাল পৌনে ১০টা। মাসদাইরের মজলুম মিলনায়তনে চলছিলো মিলাদ ও দোয়া মাহফিল। জাতীয়তাবাদী ওলামা দলের আয়োজনে ওই দোয়া মাহফিল চলাকালেই স্বতন্ত্র প্রার্থী তৈমূর আলম খন্দকারের মোবাইল ফোন বেজে উঠে। তৈমূর আলম ফোনে কথা বলা শুরু করেন। অপর প্রান্ত থেকে কথা বলছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনের খোঁজ খবর নেয়ার পাশাপাশি কার কি অবস্থান নানান প্রশ্ন করে জেনে নিচ্ছিলেন।

সকালে উপস্থিত সাংবাদিকদের এমন তথ্য বিষয়ে বুধবার (২৯ ডিসেম্বর) দুপুরে দলীয় মহাসচিবের সাথে মোবাইল ফোনে কথা বলার সত্যতা নিশ্চিত করে তৈমূর আলম খন্দকার। তিনি বলেন, ‘ওলামা দলের দোয়া চলাকালিন মহাসচিব আমাকে ফোন করে নির্বাচনের বিষয়ে খোঁজ খবর নেন। এসময় মহাসচিব বলেছেন, নির্বাচনের মাঠে আপনার কি কি সমস্যা আছে, আমাদের জানান। বিএনপি আপনার পাশে আছে। এগিয়ে যান’। এসময় জাতীয়তাবাদী ওলামা দলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, হাতি প্রতিক নিয়ে নির্বাচনে অবতির্ণ হওয়ায় প্রতিপক্ষ প্রার্থীর লোকজন বিভিন্নভাবে প্রমান করতে চাইছেন তৈমূর স্বতন্ত্র প্রার্থী হওয়ায় বিএনপি তার পাশে নেই। প্রকৃতপক্ষে তৈমূরের পাশে নারায়ণগঞ্জের বিএনপির সর্বস্তরের নেতা-কর্মীরা ঐক্যবদ্ধভাবে পাশে রয়েছে। সবাই নির্বাচনী মাঠে কাজ করছে। কেন্দ্রীয়ভাবেও দলের সমর্থন তার প্রতি রয়েছে। শুরু থেকেই তৈমূর বলে আসছেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচন নিয়ে বিএনপি রাজনৈতিক কৌশল অবলম্বন করছে। তার পাশে বিএনপিও রয়েছে, অন্যান্য রাজনৈতিক দলও রয়েছে। নারায়ণগঞ্জের জনগনের চাহিদার কারণেই তিনি প্রার্থী হয়েছেন। জনগনই তার মার্কা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।