ঢাকাবুধবার , ২৯ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ফতুল্লায় শিশুকে যৌন নিপীড়ন

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ডিসেম্বর ২৯, ২০২১ ৬:৫৯ অপরাহ্ণ
Link Copied!

চতুর্থ শ্রেণীর ছাত্রী (১০)কে যৌন নিপীড়নের অভিযোগে আওয়াল মিয়া (৫০) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ওই ছাত্রী অভিযুক্ত ব্যক্তির মেয়ের খেলার সাথী ছিল।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে তাকে ফতুল্লার শারজাহান রোলিং মিলস্ চন্দ্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ছাত্রীটির পিতা বাদী হয়ে যৌন নিপীড়নের অভিযোগ এনে ফতুল্লা থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃত আওয়াল মিয়া নেত্রকোনা জেলার খলিয়াজুড়ি থানার শালদীঘাস্থ মৃত আব্দুল মিয়ার পুত্র ও ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর শারজাহান রোলিং মিলস্থ সানাউল্লাহর ভাড়াটিয়া।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদীর মেয়ে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেনীর ছাত্রী। সে প্রায় সময় গ্রেফতারকৃতের মেয়ের সাথে খেলাধুলা করে। মঙ্গলবার বিকেলে খেলার জন্য গ্রেফতারকৃতের মেয়েকে বাসায় ডাকতে যায়।কিন্ত বাসায় তখন কেউ না থাকায় গ্রেফতারকৃত আওয়াল মিয়া মেয়ের খেলার সাথীর বান্ধবীকে জোড় পূর্বক নিজ ঘরে টেনে নিয়ে জড়িয়ে ধরে স্পর্শ কাতর স্থানে হাত বুলানোর চেস্টা করে। এ সময় সে ডাক-চিৎকার করলে আশপাশের লোক এগিয়ে এলে তাকে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযুক্ত আওয়াল কে গ্রেফতার করা হয়েছে।তাকে আদালতে পাঠানো হয়েছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।