ফতুল্লায় শিশুকে যৌন নিপীড়ন

চতুর্থ শ্রেণীর ছাত্রী (১০)কে যৌন নিপীড়নের অভিযোগে আওয়াল মিয়া (৫০) কে গ্রেপ্তার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। ওই ছাত্রী অভিযুক্ত ব্যক্তির মেয়ের খেলার সাথী ছিল।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে তাকে ফতুল্লার শারজাহান রোলিং মিলস্ চন্দ্রাবাড়ী এলাকা থেকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় ছাত্রীটির পিতা বাদী হয়ে যৌন নিপীড়নের অভিযোগ এনে ফতুল্লা থানায় মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃত আওয়াল মিয়া নেত্রকোনা জেলার খলিয়াজুড়ি থানার শালদীঘাস্থ মৃত আব্দুল মিয়ার পুত্র ও ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুর শারজাহান রোলিং মিলস্থ সানাউল্লাহর ভাড়াটিয়া।

মামলায় উল্লেখ্য করা হয়, বাদীর মেয়ে স্থানীয় একটি স্কুলের চতুর্থ শ্রেনীর ছাত্রী। সে প্রায় সময় গ্রেফতারকৃতের মেয়ের সাথে খেলাধুলা করে। মঙ্গলবার বিকেলে খেলার জন্য গ্রেফতারকৃতের মেয়েকে বাসায় ডাকতে যায়।কিন্ত বাসায় তখন কেউ না থাকায় গ্রেফতারকৃত আওয়াল মিয়া মেয়ের খেলার সাথীর বান্ধবীকে জোড় পূর্বক নিজ ঘরে টেনে নিয়ে জড়িয়ে ধরে স্পর্শ কাতর স্থানে হাত বুলানোর চেস্টা করে। এ সময় সে ডাক-চিৎকার করলে আশপাশের লোক এগিয়ে এলে তাকে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযুক্ত আওয়াল কে গ্রেফতার করা হয়েছে।তাকে আদালতে পাঠানো হয়েছে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ