মেয়র প্রার্থী মাসুম বিল্লাহ

নাগরিক অধিকার ফিরিয়ে দিবো

- Advertisement -

আপনাদের সমর্থন নিয়ে যারা ক্ষমতার মসনদে আরোহন করে, তারা ভোট শেষ হলে আপনাদের কথা ভাববার সময়ই পায়না; নিজেদের আখের গোছাতে ব্যস্ত হয়ে যায়। যদি প্রকৃত উন্নয়ন চান, নিজেদের নাগরিক অধিকার ফিরে পেতে চান, তাহলে একটি বারের মতো হাতপাখায় ভোট দিয়ে আমাদেরকে নির্বাচিত করুন।
সিদ্ধিরগঞ্জের ৪নং ওয়ার্ডের শিমরাইল ও আটি এলাকায় গণসংযোগ কালে বুধবার এ কথা বলেন মেয়র পদপ্রার্থী মুফতি মাসুম বিল্লাহ।
এর আগে সকাল ১০টার দিকে গণসংযোগ শুরু করেন।
সিটিবাসীর কষ্ট দেখে মুফতি মাসুম বিল্লাহ বলেন, কোটি কোটি টাকা বাজেট হওয়া সত্ত্বেও বসবাসোপযোগী নারায়ণগঞ্জ সিটি কেন হলনা? বারংবার মুখরোচক স্লোগানের ধোঁকায় আপনারা আর কতবার নিপতিত হবেন? এভাবে আমরা স্বাধীনতার ৫০ বছর বহু নেতা কে উল্টিয়ে পাল্টিয়ে দেখেছি। সবাই মুদ্রার এপিট ওপিট। এত্থেকে আমাদের সরে আসতে হবে।
তিনি আরও বলেন, প্রিয় সিটিবাসী, নারায়ণগঞ্জে আজ বসবাসের পরিবেশ হারিয়ে যেতে চলেছে, নারায়ণগঞ্জের জৌলুস ও ঐতিহ্য ম্লোন হতে চলেছে। মানুষের জান-মালের নিরাপত্তা আজ মারাত্মক হুমকীর মূখে। এ চরম দূরবস্থার কারণ এবং এর সমাধান আমাদের উদঘাটন করতে হবে। হাজার হাজার কোটি টাকা বাজেট হওয়াসত্ত্বেও সিটি কর্পোরেশনে কাঙ্খিক্ষত মানের উন্নয়ন হল না কেন? বসবাসোপযোগী নারায়ণগঞ্জ কেন হল না? কাম্যমানের নাগরিক সুবিধা কেন নিশ্চিত হল না? তা কী আপনারা জানেন?
মাসুম বিল্লাহ বলেন, কথা দিলাম আমরা আপনাদের জন্যই কাজ করবো। আপনাদের কাছ থেকে সুবিধা নেওয়ার চিন্তা করবো না; আপনাদের বরাদ্দ আপনাদের ঘরে ঘরে পৌছাইয়া দিয়ে আসবো, ইনশাআল্লাহ।
মহানগর নির্বাচন মনিটরিং কমিটির সমন্বয়ক নগর সেক্রেটারি মুহাম্মদ সুলতান মাহমুদ বলেন, আজ মুফতি মাসুম বিল্লাহ সিদ্ধিরগঞ্জের ৪নং, ৫নং এবং ৬নং ওয়ার্ডে গণসংযোগ করছেন। আগামীকাল সিদ্ধিরগঞ্জের ১নং , ২নং এবং ৭নং ওয়ার্ডে গণসংযোগ করবেন, ইনশাআল্লাহ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page