আইভীর উদ্দেশ্যে তৈমূর

‘আমি যা বলি, প্রমাণ নিয়েই বলি’

- Advertisement -

আমি যা বলি, কাগজ কলমে প্রমান নিয়েই কথা বলি, ডকুমেন্ট ছাড়া কোন কথা বলি না। সিটি করপোরেশনের অনেক ডকুমেন্ট আমার হাতে আছে।
ট্যাক্স বৃদ্ধির ব্যাপারটি নিয়ে আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভী ‘স্ট্যান্ডবাজি’ মন্তব্য করায় বৃহস্পতিবার  (৩০ ডিসেম্বর) সকালে প্রচার প্রচারনায় নেমে সাংবাদিকদের উদ্দেশ্যে এ কথা বলেন।
তার ভাষ্য, ‘জনগণ স্বতঃস্ফূর্ত ভাবেই নির্বাচনে আছে। আমি মনে করি, এটা একটি গণবিপ্লব হতে যাচ্ছে। এই বিপ্লবে জনগণের জয় হবে ইনশাআল্লাহ।’
নৌকার প্রার্থীর সাউন্ড সিস্টেমের প্রচারণা নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তৈমূর আলম বলেন, উচ্চশব্দে গান বাজিয়ে প্রচারণার বিষয়টি স্বাস্থের জন্য ক্ষতিকর। বিজ্ঞানীরা বলে, শব্দ দূষণের কারণে বার বছর হায়াত কমে যায়। নির্বাচনী প্রচারণা চালাতে, টাকার জোড়ে কেউ যদি সাউন্ড সিন্টেম দিয়ে প্রচারণা চালায়, তাহলে এটা দেখার দায়িত্ব নির্বাচন কমিশনের। নির্বাচন কমিশনকে বোবা ও অন্ধ হলে চলবে না। তাদেরকে চোখ-কান খোলা রেখে, নির্বাচনটা পরিচালনা করতে হবে। তবেই নির্বাচনটা সুষ্ঠু হবে। আমি মনে করি, যেখানেই আচরণবিধি লংঘন হবে, সেখানেই নির্বাচন কমিশনের দায়িত্ব, এটাকে প্রতিহত করা। নতুবা আচরণ বিধি লংঘন হতেই থাকবে।
তিনি আরও বলেন, সরকারি দলতো সব সময় সরকারি আমলাদের সুবিধা পায়। সেটাকে তারা যেন কাজে না লাগাতে পারে, সে জন্য নির্বাচন কমিশনকে নিরপেক্ষতার সাথে কাজ করার জন্য আমি অনুরোধ করছি।
আওয়ামী লীগের কারো কারো সাথে আপনার আঁতাত অভিযোগ আছে? সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তৈমূর আলম খন্দকার বলেন, আমিতো জনগণের প্রার্থী, আমাকে সর্বস্তরের জনগণের কাছে যেতেই হবে। আপনারা যদি সরকারি দলের কথায় এ ভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করেন। তাহলে এটা আমার জন্য ব্যাঘাত সৃষ্টি হবে।
পরে প্রচারণার দ্বিতীয় দিনে তৈমূর আলম খন্দকার নগরীর সদর অঞ্চলের দু’টি ওয়ার্ডে ভোট ও দোয়া চাইতে যান।

আরোও পড়ুন  

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page