ঢাকাশুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মন্ডলপাড়া ব্রীজের কাজে ধীর গতি: জনদূর্ভোগ নগরবাসীর

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
ডিসেম্বর ৩১, ২০২১ ১:৩৯ অপরাহ্ণ
Link Copied!

আপনারা দেখেন, তিন বছর হলো- বঙ্গবন্ধু সড়কের মন্ডলপাড়া ব্রীজটির নির্মাণ কাজ। তিন বছর যাবত বন্ধই আছে, কাজই হচ্ছে না। ভেঙ্গে পড়ে আছে। এতে নগরবাসীর জনদূর্ভোগ বৃদ্ধি পেয়েছে, জনগণকে দুর্ভোগ মুক্ত করতে হবে।
নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৮নং ওয়ার্ডের শীতলক্ষা এলাকায় প্রচারণাকালে বৃহস্পতিবার  (৩০ ডিসেম্বর) সাংবাদিকদের এ কথা বলেন স্বতন্ত্র প্রার্থী এডভোকেট তৈমূর আলম খন্দকার।
তিনি বলেন, আমি নির্বাচিত হলে দু’টি কাজ করবো, একটি স্বল্প মেয়াদী পরিকল্পনা, অন্যটি দীর্ঘ মেয়াদী পরিকল্পনা। আমি ১০০ বছরকে সামনে রেখে দীর্ঘ মেয়াদী একটি পরিকল্পনা করবো। সেই পরিকল্পনাটার খসড়া জনগণের কাছে ছেড়ে দিবো। তাদের পরামর্শক্রমে একটা মূল পরিকল্পনা তৈরি করবো। তারপরে পরবর্তী কার্যক্রম হাতে নিবো।
তৈমূর আলম বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ১০ বছর হয়েছে। তারা প্রশাসনিক ক্ষমতায় আছে ১৮ বছর যাবত। এই ১৮ বছরে পৌরবাসীর নাগরীক সুযোগ-সুবিধা বৃদ্ধি হওয়ার কথা ছিল, সে হিসেবে বৃদ্ধি হয়নি। উপরন্তু হোল্ডিং ট্যাক্স বৃদ্ধি পেয়েছে, পানির ট্যাক্স ধরা হয়েছে। জন্মনিবন্ধনের জন্য হয়রানী হতে হচ্ছে। ট্রেড লাইসেন্সের ফি তিন গুন হারে বৃদ্ধি পেয়েছে। আমি প্রমান ছাড়া কথা বলি না। তারপরেও নারায়ণগঞ্জবাসী স্বাক্ষী, তারাই বলতে পারবে, হোল্ডিং ট্যাক্স বেড়েছে কি না?
স্বতন্ত্র মেয়র প্রার্থী আরও বলেন, একটি পরিবর্তনের লক্ষ্যে একজন যোগ্য মানুষের প্রয়োজন, মানুষের চাহিদা ও গণমানুষের আহব্বানেই আমাকে এখানে প্রার্থী হতে হয়েছে। জনতাও তাদের প্রার্থীকে পেয়ে স্বতঃস্ফূর্ত ভাবেই নির্বাচনে আছে। আমি মনে করি, এটা একটি গণবিপ্লব হতে যাচ্ছে। এই বিপ্লবে জনগণের জয় হবে ইনশাআল্লাহ।
গণসংযোগকালে তৈমূর আলম খন্দকারের পাশে উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সাংগঠনিক সম্পাদক আবু আল ইউসুফ খান টিপু, জেলা বিএনপির যুগ্ম আহব্বায়ক জাহিদ হাসান রোজেলসহ বিপুল সংখ্যক দলীয় নেতা-কর্মী ও এলাকাবাসী। এরআগে সকালে তৈমূর আলম খন্দকার সেখানে পৌছালে গণমানুষের ঢল নামে। সবার সাথে কুশল বিনিময় এবং হাতি মার্কায় ভোট চান তৈমূর।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।