ঢাকাশুক্রবার , ৩১ ডিসেম্বর ২০২১
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচিত হলে দেব খেলার মাঠ ও পার্কে গুরুত্ব

আবু বকর সিদ্দিক
ডিসেম্বর ৩১, ২০২১ ১১:০৫ অপরাহ্ণ
Link Copied!

শুক্রবার (৩১ ডিসেম্বর) বেলা ১১ টায় শহরের ১৩ নং ওয়ার্ডে গণসংযোগ করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (এনসিসি) সাবেক মেয়র ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

এসময় সাংবাদিকদের বিভিন প্রশ্নের উত্তর দিতে অনেকটা বিরক্তবোধ করছিলেন বলে মনে করেন গণমাধ্যম কর্মীরা।

সলিনা হায়াৎ আইভী বলেছেন, স্থানীয় সরকারের অধীনে যানজট নিয়ন্ত্রণের কিছু নেই। যানজটের জন্য এসপি সাহেব আছেন, ট্রাফিক ডিপার্টমেন্ট আছে। আমি জানি না আপনারা (সাংবাদিকরা) কেন জেনেশুনে এই প্রশ্নটা করেন। তবে এসপি আমাদের কাছে যে ধরনের সহযোগিতা চায়, আমরা তা দিতে প্রস্তুত। আমাদের একটা ট্রান্সপোর্ট মাস্টার প্ল্যান হচ্ছে। তারা জানাবে কী ধরনের যানবাহন এ শহরে থাকলে যানজট কমবে। এমআইআরটি লাইন আসছে, এটা আসলে যানজট নিরসন হবে।

সারা বছর শামীম ওসমানের বিরুদ্ধাচারণ করলেও এখন তাকে বড় ভাই বলে নানা কথা বলা নিয়ে জানতে চাইলে তিনি ক্ষুব্ধ হয়ে বলেন, নির্বাচন করছি তৈমুর আলম খন্দকার সাহেবসহ আরও সাত প্রার্থীর সঙ্গে। সুতরাং আপনাদের প্রশ্ন এখানেই থাকুক। আমি এর বাইরে কোনো কথা বলতে চাই না।

এর আগে আইভী বলেন, আমি যদি নির্বাচিত হই- সবচেয়ে বেশি গুরুত্ব দেব খেলার মাঠ ও পার্কের জন্য। যেহেতু প্রধানমন্ত্রীর প্রতিশ্রæতি শিশুদের জন্য পর্যাপ্ত খেলার মাঠের ব্যবস্থা করে দেওয়া। তাই প্রয়োজনে জায়গা অধিগ্রহণ করে মাঠ এবং খালগুলো খনন করা হবে। প্রথমবার নারায়ণগঞ্জ পৌরবাসীর চাহিদা ছিল শুধু রাস্তা আর ড্রেন। কিন্তু এখন চাহিদা স্কুল ও কবরস্থান সঙ্কট দূর করা। এগুলো এবার আমি হিসেবে রাখছি; নির্বাচিত হলে এগুলোর কাজ করব।

তিনি বলেন, নির্বাচন আসলে এমন হয়, কেউ অভিযোগ তুলবে, একটু টান টান অবস্থা থাকবে। কিন্তু দিন শেষে দেখা গেছে সব নির্বাচনই নারায়ণগঞ্জে সুষ্ঠু হয়েছে, সুন্দর হয়েছে। এখানে কোনো ধরনের সহিংসতা হয়নি। আশা করি এবারও আমরা সহিংসতা এড়িয়ে উৎসবমুখর পরিবেশে নির্বাচন করতে পারব। আমার কোনো অভিযোগ নেই। উনি (তৈমুর আলম) প্রচার চালাচ্ছেন, আমিও চালাচ্ছি। দু’দিন পরে দেখবেন সবাই প্রচার-প্রচারণায় ব্যস্ত হয়ে গেছেন। তখন কেউ, কারো বিরুদ্ধে অভিযোগ দেওয়ার সময় পাবে না।

তিনি আরও বলেন, আশা করি সবাই নৌকায় ভোট দেবেন। নৌকায় ভোট দিলেই আইভীকে দেওয়া হল। আইভী আর নৌকা একই।

তিনি বলেন, আমি আমার আগের কাজগুলোই শেষ করব। আপনারা জানেন, ওয়াসা আগে ঢাকা থেকে পানি সরবরাহ করত। এখন সিটি করপোরেশনের অধীনে চলে এসেছে। আমি চেষ্টা করব সুপেয় পানি যেন জনগণকে পৌঁছে দিতে পারি। আমাদের পাইপ অনেক পুরাতন, সব পাইপ পরিবর্তন করা হবে। পাশাপাশি খাল খনন, পুকুর ও মাঠ করা এ কাজগুলো করতে চাচ্ছি বেশি।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।