১৫ নং ওয়ার্ডে উন্নয়নের নামে

খেলার মাঠে হয়েছে বিল্ডিং: আরমান

- Advertisement -

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে ১৫নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী (লাটিম মার্কা) জিএম আরমান বলেছেন, উন্নয়নের নামে এই ওয়ার্ডে হয়েছে কিছু বিল্ডিং, যা তৈরি হয়েছে আমাদের বাচ্চাদের খেলার মাঠের উপর। রাস্তা, ড্রেন এগুলো করাতো একজন কাউন্সিলরের সাধারণ দায়িত্ব। একটি মাঠ থাকলে এখানে আমাদের ছেলে-মেয়েরাই খেলতে পারতো। তারা শারীরিক ও মানসিক ভাবে সুন্দর করে বেড়ে উঠতে পারতো।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে শুক্রবার (৩১ ডিসেম্বর) বিকেলে নগরীর সদর থানা পুকুর পার এলকায় আয়োজিত এক উঠান বৈঠকে তিনি এসব কথা বলেন।

জিএম আরমান বলেন, আমি অনেক জায়গায় বলেছি যে, জিমখানা ও র‌্যালি বাগানের অনেক মানুষ অসহায় ভাবে বসবাস করছে। তাদের জন্য কিন্তু কোন রকমের ব্যবস্থা করা হয়নি। তারা এখানকার ভোটার হয়ে, কেনো কোন সুবিধা পাবে না। আমি সরকারের কাছে অনুরোধ করবো- এদের পুনরবাসনের ব্যবস্থা যাতে করা হয়। এ জন্য আমাকে একজন জনপ্রতিনিধি নির্বাচিত হতে হবে। ক্ষমতাশীন সরকারের প্রতিনিধি যেখানে থাকে, সেখানে উন্নয়ন হয়। এই ওয়ার্ডে যানজট একটা বিরাট সমস্যা। আমাদের ছেলে মেয়েদের স্কুলে যেতে দেরি হয়ে যায় এই যানজটের কারনে। কিছুদিন আগে একটি ভয়াবহ দুর্ঘটনাও ঘটে গেলো। যানজটের প্রধান কারন যে দোকান গুলি, সেগুলোকে যদি একটি সিস্টেম এর মধ্যে রাখা যেতো তাহলে এখানে যানজট অনেকটাই কমে যেতো।

তিনি আরও বলেন, নির্বাচনকে ঘিরে একটি নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। আপনারা সকলে আমার পাশে থেকে আমাকে সমর্থন করে যাবেন। আপনারা মানুষের কাছে গিয়ে সুন্দর ভাবে আমার পক্ষ থেকে ভোট প্রার্থনা করবেন। কোন রকমের উশৃঙ্খল কোন পরিস্থিতি সৃষ্টি করবেন না।

এ সময় প্রধান অতিথির হিসেবে উপস্থিথ ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। আরও উপস্থিথ ছিলেন, বাংলাদেশ হিন্দু পরিষধ নারায়ণগঞ্জ জেলার সাধারণ সম্পাদক শিখন সরকার শিপন, পরিবেশ বিদ সুজিত সরকার প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page