আইভীর ওয়ার্ডে

ভাঙ্গা সড়কে ময়লা পানি, তৈমূরের ক্ষোভ

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার নগরীর ১৬ নং ওয়ার্ডে গণসংযোগ করতে গিয়ে রীতিমত অবাক হয়েছেন। ভাঙ্গা সড়ক জুড়ে ময়লা পানি। মানুষ সেই ময়লা পানি মাড়িয়ে যাতায়াত করছে। দুর্ভোগ পোহাচ্ছে ওই সড়ক দিয়ে চলাচলকারী নাগরিকরা। অথচ ওই ওয়ার্ডে বসবাস করেন নাসিকের দুইবারের নির্বাচিত মেয়র বর্তমানে সরকার দলীয় মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

রোববার (২ জানুয়ারি) দুপুরে নাসিকের ১৬ নং ওয়ার্ডের দেওভোগ এলাকায় গণসংযোগে যান তৈমূর আলম। সেখানে একটি ভাঙ্গা সড়কে ময়লা পানি জমা অবস্থায় দেখে কোনমতে সাইড দিয়ে পার হন তিনিসহ বিপুল সংখ্যক দলীয় নেতাকর্মী ও সমর্থকরা।

এসময় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, নগরীজুড়ে শত শত হাজার হাজার কোটি টাকার বাজেটের উন্নয়ন হচ্ছে। এই যে মেয়রের বাড়ি থেকে খানিক দূরের সড়ক, এটি দেখেন, মানুষ এখানে কিভাবে চলাচল করছে। বর্ষার দিন না তবুও এখানে পানি জমে সড়কের কি বেহাল দশা। সাবেক মেয়র হয়তো এই সড়কে কখনো আসেন না।

তিনি আরও বলেন, কিছুক্ষন আগে দেখলাম দুপুরে মানুষের বাড়ির বর্জ্য অপসারণ করছে নাসিক। এই যদি হয় অবস্থা তাহলে মানুষ কোথায় যাবে?

তৈমূর বলেন, উন্নয়নের কথা বলে মানুষের উপর করোনার দুঃসময়ে সহযোগিতার হাত বাড়িয়ে না দিয়ে উল্টো হোল্ডিং ট্যাক্স তিনগুন বৃদ্ধি করা হয়েছে। নগরবাসীর উপর জুলুমের ট্রাক্টর চালানো হয়েছে। এসব ভুলে যায়নি এই নগরবাসী। তারা ১৬ জানুয়ারি তাদের দায় জানিয়ে দেবে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ