গিয়াস পুত্র সাদরিলের নৌকার ভোট কামনা

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে সরকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচনী প্রতীক নৌকার মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর গণসংযোগকালে তার পাশে দেখা গেছে বিএনপি দলীয় সাবেক সাংসদ মোহাম্মদ গিয়াসউদ্দিনের পুত্র গোলাম মোহাম্মদ সাদরিলকে।

রবিবার (২ জানুয়ারি) দুপুরে সিদ্ধিরগঞ্জের ৪ ও ৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগকালে মেয়র প্রার্থীর সাথে নৌকায় ভোট চাইতে দেখা যায় বিএনপি নেতার পুত্রকে।

এ সময় মেয়র প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভী বলেছেন, ভোটারদের সমর্থন আমার সঙ্গে সবসময় ছিল, এখনো আছে। ইনশাল্লাহ ১৬ জানুয়ারির নির্বাচনে নৌকা বড় ব্যবধানে জয়লাভ করবে। ধর্মীয় চেতনায় আঘাত হেনে, সিটি করপোরেশন বেশি ট্যাক্স নেয় বার বার এসব কথা বলে আমার বিরুদ্ধে নানা অপপ্রচার হচ্ছে। নির্বাচন মানেই চ্যালেঞ্জ। আমি এ চ্যালেঞ্জ মোকাবিলা করতে প্রস্তুত।

তিনি আরও বলেন, আমি জয় বাংলা স্রোগান দেই বলে অনেকেই আমার নামে মিথ্যা অপপ্রচার চালাচ্ছেন। আমাকে কাফের বলে অভিহিত করছেন। আমি নাকি মসজিদ ভেঙেছি, মন্দিরের জায়গা দখল করেছি। নারায়ণগঞ্জে এ পর্যন্ত আরও নতুন সাতটি মসজিদ করে দিয়েছি বলেছেন নৌকা প্রতীকের মেয়র প্রার্থী।

ইভিএমের বিষয়ে তিনি বলেন, বিরোধী প্রার্থীরা এটা নিয়ে শঙ্কা প্রকাশ করে আমি করছি না। কারণ ২০১১ সালের নাসিক নির্বাচনে কয়েকটি ভোটকেন্দ্রে ইভিএমের মাধ্যমে সুষ্ঠুভাবেই ভোটগ্রহণ সম্পন্ন হয়েছিল। এ নির্বাচনও সুষ্ঠু এবং নিরপেক্ষভাবে অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ