আড়াইহাজারে নৌকার পক্ষে কাজ করায়

হাত-পা ভেঙ্গে দিল সন্ত্রাসীরা

- Advertisement -

আড়াইহাজারে ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে কাজ করায় হাত-পা ভেঙ্গে দিয়েছে সন্ত্রাসীরা। আহত ব্যক্তির নাম কামাল হোসেন (৩২)। সে কালাপাহাড়িয়া গ্রামের সোনা মিয়ার ছেলে ও আওয়ামীলীগের পরাজিত প্রার্থী সাইফুল ইসলাম স্বপনের লোক। ঘটনাটি ঘটেছে রোববার (২ জানুয়ারি) বিকালে উপজেলার কালাপাহাড়িয়া এলাকায়। 

কামালের স্ত্রী মানছুরা জানান, তার স্বামী গত ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়া ইউপি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী স্বপনের নির্বাচন করে। এর  জের ধরে রোববার বিকালে বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ফায়জুল হক ডালিমের লোক বলে পরিচিত  কালাপাহাড়িয়া গ্রামের রাজ্জাকের ছেলে শরিফ, সজিব ও সফর আলীর ছেলে আশিকসহ কয়েক জনে মিলে কালাপাহাড়িয়া রাস্তায় পেয়ে পিটিয়ে হাত-পা ভেঙ্গে দেয়। স্বজনরা গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে মদনপুর একটি বেসরকারী হাসপাতালে নিলে আশংকা জনক অবস্থায় তাকে ঢাকা প্রেরণ করে।

এর আগে ওই দিনই সকালে রাধানগর গ্রামে আওয়ামীলীগ প্রার্থীর পক্ষে কাজ করায় আশকর বাহিনীর হামলায় বাবু (২৬) নামের এক ব্যাক্তি আহত হয়। তাকে সোনারগাঁও হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কামালের ভাই রহিম আলী  জানান, নৌকায় ভোট দেওয়ার কারণে তার ভাই  বাড়ি ছাড়া ছিল। কয়েক দিন পর বাড়ি আসলে রাজ্জাক বাহিনী তার নিকট থেকে চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করলে পিটিয়ে বাম হা-বাম পা ভেঙ্গে দেয়।

এই ব্যাপালে কালাপাহাড়িয়ার ফাড়িঁর ইনচার্জ রশিদুল বারী জানান, ঘটনাস্থলে লোক পাঠনো হয়েছে। পরবর্তীতে ব্যাবস্থা নেওয়া হবে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page