ঢাকারবিবার , ২ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচনের আগে আসবে ৩০ ম্যাজিস্ট্রেট: ডিসি

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ২, ২০২২ ৬:৫৬ অপরাহ্ণ
Link Copied!

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, আমাদের প্রার্থীদের প্রায় সবারই অভিযোগ এখানে সুষ্ঠু ভোট হবে কিনা, ইভিএমে ভোট বদল হবে কিনা, কালো টাকার ছড়াছড়ি হবে কিনা। গত এক বছরে আমরা নারায়ণগঞ্জে সুষ্ঠু নির্বাচন করে দেখিয়েছি। আপনার ভোট আপনি যাকে খুশি তাকে দিতে পারবেন। এর জন্য যা যা করা দরকার করব। এরই মধ্যে নয়জন ম্যাজিস্ট্রেট কাজ করছেন। নির্বাচনের আগে আরও ৩০ জন ম্যাজিস্ট্রেট আসবে। প্রতিটি ওয়ার্ডে ম্যাজিস্ট্রেট থাকবে।

রোববার (২ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের প্রার্থীদের সঙ্গে নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় একথা বলেন তিনি।

তিনি বলেন, কেউ নির্ধারিত সময়ের বাইরে মাইক চালাতে পারবেন না। আপনাদের নির্ধারিত সংখ্যায় ক্যাম্প করতে হবে। এর বেশি করে থাকলে রোববারের মধ্যেই সরিয়ে ফেলবেন। আপনারা না সরালে আমরা সরাব। তখন মিডিয়া দেখলে আপনারই ভোট কমবে। আপনারা সময় নষ্ট না করে সাধারণ ভোটারদের কাছে যান। তারা আপনাকে ভোট দিলে অবশ্যই জিতবেন।

তিনি আরও বলেন, ইভিএমে একটা ভোট দিলে একটাই দেখাবে একলাখ দিলে একলাখই দেখাবে। আমরা নিরপেক্ষ ভাবে কাজ করছি, করব। যদি নিরপেক্ষ ভোট করতে গিয়ে নারায়ণগঞ্জ থেকে চলেও যেতে হয়, তাও আমরা করব। এই শহরের সম্মান রক্ষার দায়িত্ব সবার। আপনারা অভিযোগ জানাবেন, সত্যতা থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম, সিটি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমানসহ নাসিক নির্বাচনে অংশগ্রহণকারী মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।