ঢাকারবিবার , ২ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন কমিশনের মতবিনিমন সভা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ২, ২০২২ ৬:৫৭ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে এই এলাকার ভোটাররা যেন হতাশ না হয়, তাদের ভিতর যেন ক্ষোভের সৃষ্টি না হয়। তারা যেন বলতে পারে তারা একটি ভাল নির্বাচন দেখেছেন। ভোট দিতে আপনারা আসেন, আপনার ভোট আপনি দিবেন। অন্য কারো দেয়ার ক্ষমতা নাই। জীবনে বহু লাশ দেখেছি, নির্বাচনকে কেন্দ্র করে আর লাশ দেখতে চাই না।

রবিবার সকালে জেলা নির্বাচন কমিশনের উদ্যোগে নারায়ণগঞ্জ সমবায় ভবনের হলরুমে নরায়নগঞ্জ সিটি নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থী ও নির্বাচন কমিশনের এক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম এ কথা বলেন।

আপনারা মনে করবেন না যে আমরা উদাসীন হয়ে বসে আছি। এদেশের জণগনের ইচ্ছার প্রতিফলন ঘটাতে পারে তার জন্য সর্বাত্বক চেষ্টা করতেসি। আপনাদের কাছে অনুরোধ, আপনারা আপনাদের ভোটারদের ভোট দিতে আসতে বলেন। ভোটররা যদি ভোট কেন্দ্রে  যেতে না পারে, সেক্ষেত্রে জন প্রসাসন ব্যবস্থা নিবে। সর্বোচ্চ পর্যায়ের এক্সপার্ট নিয়ে আসেন। যদি প্রমাণ করতে পারেন, ইভিএম এ ভোট কারচুপি হয় তবে ১৬ তারিখের নির্বাচনে ইভিএম বর্জন করবো।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সহকারী রিটাণির্ং কর্মকর্তা মাহফুজা আক্তারের সভাপতিত্বে সভায় আরোও উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ূর রহমান প্রমূখ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।