ঢাকারবিবার , ২ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আচরণ বিধি লঙ্ঘন নিয়ে বিন্নির অভিযোগ

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ২, ২০২২ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এ নির্বাচন কে সামনে রেখে নাসিক মেয়র পার্থী এবং কাউন্সিলর পদপ্রার্থীদের নিয়ে মতবিনিময় মতবিনিময় সভা অনুস্ঠিত হয়।

রোববার (২ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের প্রার্থীদের সঙ্গে নির্বাচন কমিশনের  সাথে এ মতবিনিময় সভা অনুস্ঠিত হয়।

সভায় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নির্বাচন নিয়ে বক্তব্য রাখেন।

এ সময় জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেছেন, আমাদের প্রার্থীদের প্রায় সবারই অভিযোগ এখানে সুষ্ঠু ভোট হবে কিনা, ইভিএমে ভোট বদল হবে কিনা, কালো টাকার ছড়াছড়ি হবে কিনা। গত এক বছরে আমরা নারায়ণগঞ্জে সুষ্ঠু নির্বাচন করে দেখিয়েছি। আপনার ভোট আপনি যাকে খুশি তাকে দিতে পারবেন। এর জন্য যা যা করা দরকার করব। এরই মধ্যে নয়জন ম্যাজিস্ট্রেট কাজ করছেন। নির্বাচনের আগে আরও ৩০ জন ম্যাজিস্ট্রেট আসবে। প্রতিটি ওয়ার্ডে ম্যাজিস্ট্রেট থাকবে।

১৩,১৪,ও১৫ নং সংরক্ষিত আসনের নারী মহিলা প্রার্থী সাবেক ২ বারের কাউন্সিলর ও প্যানেল মেয়র  শারমিন হাবিব বিন্নি অভিযোগ করে বলেন, আমি বলতে চাই,২৮ ডিসেম্বর মার্কা পাওয়ার পর থেকে আমাদের যে প্রচারনা ছিল মাইকিং এর ব্যাপারটি অন্যান্য প্রার্থীদের দেখলাম সকাল ১০ টা থেকেই মাইকিং করছে।আমি এই টুকুই বলবো যে,নিয়ম যাতে সবাই সঠিক ভাবে মানে।নির্বাচন কমিশনের নিকট আপনারা এই দিক টি খেয়াল করবেন।কারন একজন যদি সকাল ১০ টা থেকে মাইকিং করে, আর আমরা যদি নিয়ম মেনে চলি,তাতে করে কিন্তু সমস্যা হয়ে যায়। তাই শৃঙ্খলা  মেনে যাতে প্রতিদ্বন্দ্বীরা প্রচরনা চালায় সে জন্য নির্বাচন কমিশনের কাছে অভিযোগ করেন তিনি।

জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, কেউ নির্ধারিত সময়ের বাইরে মাইক চালাতে পারবেন না। আপনাদের নির্ধারিত সংখ্যায় ক্যাম্প করতে হবে। এর বেশি করে থাকলে রোববারের মধ্যেই সরিয়ে ফেলবেন। আপনারা না সরালে আমরা সরাব। তখন মিডিয়া দেখলে আপনারই ভোট কমবে। আপনারা সময় নষ্ট না করে সাধারণ ভোটারদের কাছে যান। তারা আপনাকে ভোট দিলে অবশ্যই জিতবেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার রফিকুল ইসলাম, সিটি নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা মাহফুজা আক্তার, জেলা পুলিশ সুপার জায়েদুল আলম, জেলা নির্বাচন কর্মকর্তা মতিয়ুর রহমানসহ নাসিক নির্বাচনে অংশগ্রহণকারী মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।