নাগরিক সুবিধা নিশ্চিত করবো:তৈমূর

- Advertisement -

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনের মেয়র পদপ্রার্থী বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, আমি কোথাও গেলেই সেখানে চারিদিক থেকে লোকজন নেমে যাচ্ছে। সবাই বলে আমাদের হোল্ডিং ট্যাক্স, পানির বিল কমিয়ে দেবেন। জন্মনিবন্ধনের সমস্যা দূর করে দেবেন, ট্রেড লাইসেন্সের ভোগান্তি কমিয়ে দেবেন৷ আমি তাদের প্রতিশ্রæতি দিচ্ছি। আমি এগুলো কমিয়ে দেব। নাগরিক সুবিধা বাড়াবো। একটা নগরে মানুষ যেন নাগরিক সুবিধা ভোগ করতে পারে তা নিশ্চিত করবো। সোমবার সকালে বন্দরের ২৩ নম্বর ওয়ার্ডে নির্বাচনী প্রচারণায় নেমে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন ‘নির্বাচন মুখের কথায় সুষ্ঠু হবে না। এটা তাদের কাজের মাধ্যমে প্রমাণ করতে হবে’। মহানগর আওয়ামীলীগের এক শীর্ষ নেতার চাঁদাবাজি প্রসঙ্গে তৈমূর বলেন, ‘এটা সরকারি দলের ব্যাপার৷ চাঁদাবাজি হোক বা অন্য যা-কিছুই হোক। তাদের ব্যাপারে আমি কোন মন্তব্য করবো না। এটা সরকারের ব্যাপার। চাঁদা দাবির ভিডিও ভাইরাল হয়েছে। এটা নির্বাচন কমিশন দেখবে, সরকার দেখবে’।

আইভীর অভিযোগের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, কালো টাকা ছড়ানো কীভাবে হয় সেই লাইনে আমি হাটি না, আমি জানিও না। যারা করে তারাই বলতে পাবে।

তিনি বলেন, নির্বাচনে আমার সাতজন প্রতিপক্ষ। তাদের সবাইকেই মোকাবিলা করে নির্বাচন করতে হবে। জনগণ আমার সঙ্গে আছে। প্রচারণার সময় বিএনপি নেতাকর্মী, সমর্থক ছাড়াও বিপুল সংখ্যক মানুষ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page