ঢাকাসোমবার , ৩ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সাপকে বিশ্বাস, বিএনপিকে না

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ৩, ২০২২ ৬:৫৩ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ‘নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের নেতাকর্মীরা সবাই ঐক্যবদ্ধ আছে। সিটি নির্বাচনে দলীয় ভেদাভেদ ভুলে সবাই ঐক্যবদ্ধভাবে আওয়ামী লীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভীর পক্ষে কাজ করছেন।’ সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর দুই নম্বর রেলগেইট এলাকায় নারায়ণগঞ্জ জেলা ও মহানগর আওয়ামী লীগের কার্যালয়ে নেতাকর্মীদের সাথে বৈঠক শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

জাহাঙ্গীর কবির নানক আরও বলেন, সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপিকে বিশ্বাস করা যায় না। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন অংশ নেয়ায় স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকারকে (চেয়ারপারসনের উপদেষ্টা পদ ও জেলা বিএনপির আহবায়কের) পদ থেকে প্রত্যাহার করে নেয়ার বিষয়ে কথা বলতে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

সম্প্রতি নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহার সাথে সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নুর ফোনলাপ ফাঁস সম্পর্কে জাহাঙ্গীর কবির নানক সংবাদিকদের বলেন, ফোনালাপের বিষয়টি আমারা বিশ্লেষন করে খতিয়ে দেখছি।

একটু সময় নিয়ে ভালো করে বিশ্লেষন করে, দেখে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে। তবে আমরা যতটুকু শুনেছি তিনি তার একটি ক্লায়েন্টের সাথে টাকা চেয়েছেন। নির্বাচন সংক্রান্ত বিষয়ে কোন টাকা তিনি চাননি।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের প্রার্থী ডাক্তার সেলিনা হায়াৎ আইভী এর আগে আরো তিনটি নির্বাচনে অংশ নিয়েছেন। কিন্তু কেউ বলতে পারবে না তিনি ব্যবসায়ী বা কারো কাছ থেকে টাকা নিয়ে নির্বাচন করেছেন। এবারও তিনি কারো কাছ থেকে টাকা নিয়ে নির্বাচন করছেন না বলে সাফ জানিয়ে দেন।

বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য এড. আনিসুর রহমান দিপুর সভাপতিত্বে,  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাসিম

বাংলাদেশ আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বাংলাদেশ আওয়ামী লীগ আইন বিষয়ক সম্পাদক এড. নজিবুল্লাহ হিরু, বাংলাদেশ আওয়ামী লীগ ত্রাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দি, আরো উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি মাহবুবুর রহমান মাসুম, মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মোঃ শহীদ বাদল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান, স্বাধীনতা চিকিৎসক পরিষদ অলক কুমার সাহা, নারী মুক্তিযোদ্ধা ফরিদা আক্তার, গণতান্ত্রিক আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক আওলাদ হাসান, জেলা আইনজীবী সমিতির সিনিয়র সহ-সভাপতি বিদ্যুৎ কুমার সাহা প্রমুখ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।