ফতুল্লায় চাঁদার দাবীতে ২জনকে কুপিয়ে জখম

ফতুল্লায় দাবীকৃত চাঁদা আদায়ে ব্যর্থ হয়ে ব্যবসায়ীকে না পেয়ে ব্যবসায়ীর দুই পুত্রকে কুপিয়ে জখম করেছে চিহ্নিত চাঁদাবাজ জামাল ও তার সহোযোগি সন্ত্রাসীরা। আহতরা হলেন, পাগলা ইসলামিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মজিবুর রহমানের দুই পুত্র মোহাম্মদ রানা (৩২) ও অহিদুল ইসলাম সিয়াম(২১)

ঘটনাটি ঘটেছে রোববার (২ জানুয়ারী) সন্ধ্যায় ফতুল্লা থানার পাগলা রসুলপুর এলাকায়। এ ঘটনায় আহত দুই সহোদরের পিতা পাগলা ইসলামিয়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মজিবুর রহমান বাদী হয়ে রসুলপুর এলাকার চিহ্নিত সন্ত্রাসী জামাল (৪৮),আলাউদ্দিন (৩০) মহারাজ (৩০) নাম উল্লেখ্যসহ অজ্ঞাতনামা আরো ৮-১০ জনকে অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

বাদীর লিখিত অভিযোগের ভিত্তিতে জানা যায়, মজিবুর রহমান বিগত চল্লিশ বৎসর যাবৎ পাগলা রসুলপুর এলাকায় একটি ওয়ার্কসপ দিয়ে ব্যবসা করে আসছিলো। সেই ওয়ার্কসপের পাশেই সে ১৮ শতাংশ জমি ক্রয় করার জন্য বায়না করে। এরপর থেকে সন্ত্রাসী জামাল ও তার সহযোগিরা ৫ লাখ টাকা চাঁদা দাবী করে আসছিলো। মজিবুর অভিযুক্তদের দাবীকৃত চাঁদা প্রদানে অপারগতা প্রকাশ করলে রোববার সন্ধ্যা ৬ টার দিকে দেশীয় তৈরী ধারালো অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে তার ওয়ার্কসপে আসে চাঁদাবাজরা। তারা মজিবুরকে না পেয়ে ওয়ার্কসপে থাকা তার ছোট ছেলে সিয়ামকে মারধর সহ কুপিয়ে রক্তাক্ত জখম করে মাটিতে ফেলে রাখে। সংবাদ পেয়ে ছোট ভাই সিয়া কে উদ্ধারে বড় ভাই রানা ওয়ার্কসপে ছুটে এসে আহত ছোট ভাই সিয়াম কে হাসপাতালে নিয়ে যেতে চাইলে সন্ত্রাসীরা রানাকেও কুপিয়ে রক্তাক্ত জখম করে। এক পর্যায়ে সন্ত্রাসীরা ওয়ার্কসপের ক্যাশ বাক্স ভেঙ্গে নগদ ৩৪ হাজার টাকা লুট করে নিয়ে যায়। পরে আহতের স্বজনেরা সংবাদ পেয়ে ঘটনাস্থলে এসে তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, অভিযোগ পেয়েছি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে এবং তাদেরকে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

পূর্ববর্তী সংবাদসাপকে বিশ্বাস, বিএনপিকে না
পরবর্তী সংবাদকি ভাবছেন ভোটাররা?

সর্বশেষ