পদ প্রত্যাহারে

তারেককে তৈমূরের ধন্যবাদ

- Advertisement -

বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিল থেকে প্রত্যাহার করায় দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারকে রহমানকে ধন্যবাদ জানিয়েছেন বিএনপি নেতা তৈমূর আলম খন্দকার। তিনি সোমবার বিকালে এক তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জানান, এ বিষয়ে দল থেকে এখনও আমাকে কিছু জানায়নি। যদি এটা সত্য হয়ে থাকে, তবে আলহামদুল্লিাহ। আমি মনে করি বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমান একটা সময়োচিত সিদ্ধান্ত নিয়েছেন। তিনি আমাকে জনগনের জন্য মুক্ত করে দিয়েছেন। এখন আমি সেই রিক্সাওয়ালা, ঠেলা গাড়িওয়ালাদের তৈমূর আবারও রিক্সাওয়ালা ঠেলাওয়ালাদের কাছে ফিরে যাবো। আমি গণ মানুষের তৈমূর আবারো গণমানুষের কাছে ফিরে যাবো।

এসময় তৈমুর আলম খন্দকার আরো জানান, ২০১১ সালে দল নমিনেশন দিয়েছিল। সেবার দল সিদ্ধান্ত দিয়েছিল। তাদের সিদ্ধান্ত বাস্তবায়নে আমি নির্বাচন থেকে পাঁচ ঘন্টা আগে সরে গেছি। আমি আজ পর্যন্ত আমার দলকে প্রশ্ন করিনি কেন আমাকে সরিয়ে দেয়া হল, কেন প্রত্যাহার করা হল। তবে সেই নির্বাচনের ফলাফল দল বা জাতি কোন উপকৃত হয়েছে কিনা জানি না,তবে নৌকার প্রার্থী মেয়র নির্বাচিত হয়েছিল। অনেকে মনে করতে পারেন , নৌকার জন্য আমাকে অব্যাহতি দেয়া হয়েছে। কিন্তু দল আমার উপকার করেছে। আমার রাজপথে জন্ম হয়েছিল, রাজপথেই মৃত্যূ হবে। তবে আমি নির্বাচন করতে যেকোন সেক্রিফাইস করতে প্রস্তুত আছি। ২০১ তে দলের স্বার্থে নিজেকে উৎসর্গ করেছিলাম। এবার ২০২২ এ জনগনের জন্য নিজেকে উৎসর্গ করেছি। পানি কাটলে ২ভাগ হলেও কর্মীদের সাথে আমার সম্পর্ক ২ভাগ হবেনা।

তিনি আরো বলেন, আমার ভাগ্যের মালিক একমাত্র আল­াহ। অন্য কেউ আমার ভাগ্যের মালিক এটা আমি বিশ্বাস করিনা। আপনারা জানেন আমি যেসব সংগঠন করি হকার, হোটেল শ্রমিক খেটে খাওয়া মানুষের সংগঠন করি। এই সংগঠনগুলো সিটি করপোরেশন বা পৌরসভার সাথে সরাসরি সম্পৃক্ত। তাদের একটা দীর্ঘদিনের দাবী ছিল আমি পৌরসভা বা সিটি করপোরেশনের দায়িত্ব নেব। জনগন আমার সাথে আছে, ইনশাল্লাহ সেই প্রতিফলন ঘটবে ১৬জানুয়ারীর নির্বাচনে।

উল্লেখ্য, গত মাসে জেলা বিএনপির আহবায়ক পদ থেকে অব্যাহতির পর সোমবার অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারকে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলরের সদস্য পদ থকে প্রত্যাহার করা হয়েছে। দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক চিঠিতে বিষয়টি নিশ্চিত হওয়া গেছে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page