ঢাকাসোমবার , ৩ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

খোকন সাহার বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে: নানক

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ৩, ২০২২ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জে আওয়ামীলীগের মধ্যে দ্বন্দ্ব ও দ্বিধা নেই, তারা সিটি নির্বাচনে একযোগে কাজ করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। তিনি বলেন, নারায়নগঞ্জে জেলা ও মহানগর দুইটি দল রয়েছে। তারা সবাই একযোগে কাজ করে যাচ্ছে। তাদের মধ্যে দ্বন্দ্ব ও দ্বিধা নেই।

সোমবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় শহরের দুই নং রেলগেটে অবস্থিত জেলা আওয়ামীলীগের কার্যালয়ে সিটি নির্বাচনের মেয়র প্রার্থী ডা. আইভীর সর্মথনে পেশাজীবী সমন্বয়ের আলোচনায় সভায় উপস্থিত হয়ে তিনি এ মন্তব্য করেন।

‘নির্বাচন বাবদ টাকা চাওয়া হয়েছে, এ বিষয়ে আপনারা বিব্রত কিনা’ সাংবাদিকদের এমন একটি প্রশ্নে তিনি বলেন, আমরা বিষয়টি খতিয়ে দেখছি, আসলেই বিষয়টি কি ছিলো? আমাদের কাছে মনে হয়েছে বিষয়টিকে আরো আলোচনা বিশ্লেষন করার দরকার আছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। তিনি (খোকন সাহা) নির্বাচনের জন্য টাকা চাননি। আমাদের প্রার্থী আইভী রহমানের জন্য তিনি কোনো অর্থ চাননি। নান্নুর দীর্ঘদিনের মক্কেল খোকন সাহা সে হিসেবে তিনি তার মক্কেলের কাছে টাকা চাইতে পারে। এর বাইরে আমরা এখনো কিছু পাচ্ছি না। আমাদের প্রার্থী ডা. আইভী রহমান কোনো নির্বাচনে ব্যবসায়ীদের কাছ থেকে টাকা নিয়ে নির্বাচন করেন নাই। এবারও করবেন না।

নানক বলেন, আমাদের প্রার্থী সেলিনা হায়াত আইভী এবারও লক্ষাধিক ভোটে জয়লাভ করবে। আমাদের বিরুদ্ধে একজন প্রার্থী আছেন তৈমূর আলম খন্দকার। তিনি বলেছিলেন আওয়ামীলীগ, জাতীয়পার্টি ও হেফাজত তার সাথে আছে। এত শক্তি আপনি কোথায় রাখবেন?

মনে রাখবেন তাকে বিএনপির চেয়াপার্সনের উপদেষ্টা পদ থেকে অব্যাহত দেওয়া হয়েছে। আজকে রুহুল কবির রিজবীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সকল পদ থেকে তৈমূরকে অব্যাহত দেওয়া হয়েছে। তাকে প্রত্যাহার করা নেওয়া হয়েছে। তৈমূর সাহেব আপনি কোথায় থাকলেন? সাপকে বিশ্বাস করা যায় কিন্তু বিএনপিকে বিশ্বাস করা যায় না।

বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় কমিটির সদস্য অ্যাড. আনিসুর রহমান দিপুর সভাপতিত্বে ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক খোকন সাহার সঞ্চালনায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য আব্দুর রহমান, যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, কেন্দ্রীয় আওয়ামীলীগের সমাজকল্যান বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী বাংলাদেশ আওয়ামীলীগের ত্রান ও সমাজকল্যান উপকমিটির সদস্য দীপক কুমার বনিক দীপুসহ নারায়নগঞ্জের সর্বস্তরের পেশাজীবিরা।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।