ঢাকামঙ্গলবার , ৪ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

ভূয়া ডিজিএফআই সদস্য গ্রেপ্তার

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ৪, ২০২২ ৬:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে অংশ নেওয়া স্বতন্ত্র প্রার্থী বিএনপি নেতা অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের কাছে গোয়েন্দা সংস্থার লোক (ডিজিএফআই) পরিচয়ে চাঁদা দাবি করা সেই যুবককে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। গ্রেপ্তার যুবকের নাম মো. সুমন (৩৬) ওরফে চিত্তরঞ্জন দাস। সে কুমিল্লা জেলার হোমনা থানাধীন রামকৃষ্ণপুর এলাকার রঞ্জন চন্দ্র দাসের ছেলে। বর্তমানে চিত্তরঞ্জন রাজধানীর আদাবর এলাকায় বসবাস করেন। তিনি স¤প্রতি মুসলিম হয়েছেন বলে জানায় ডিবি পুলিশ।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সকালে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে গত শনিবার (১ জানুয়ারি) রাতে এই ব্যাপারে তৈমূর আলম সদর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগটি গ্রহণ করলেও সেটিকে সাধারণ ডায়েরি (জিডি) বা মামলা হিসেবে নথিভুক্ত করেনি।

লিখিত অভিযোগে তৈমূর আলম উল্লেখ করেন, তিনি আগামী ১৬ জানুয়ারির নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী। গত কয়েকদিন ধরে গোয়েন্দা সংস্থার (ডিজিএফআই) লোক পরিচয় দিয়ে (০১৬১৮-৭৪৪১১১) একটি মোবাইল নম্বর থেকে তার ব্যক্তিগত নম্বরে ফোন দিয়ে মোটা অংকের টাকা চাঁদা দাবি করছে।

তৈমূর আলম বলেছিলেন, বিষয়টি বিব্রতকর। কিন্তু আমি এতটাই ডিস্টার্ব হচ্ছিলাম যে, বিষয়টি পুলিশকে না জানিয়ে পারছিলাম না। তাই লিখিতভাবে পুলিশকে ঘটনাটি অবহিত করে রেখেছি।

জেলা পুলিশ সুপার (এসপি) জায়েদুল আলম জানান, স্বতন্ত্র প্রার্থীর কাছে চাঁদা দাবির অভিযোগ পাওয়ার পর থেকেই পুলিশ প্রশাসন কাজ শুরু করে। আমরা তথ্য প্রযুক্তির মাধ্যমে গোপন অভিযান চালিয়ে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করতে সক্ষম হই। প্রাথমিক অবস্থায় সে দোষ স্বীকার করেছে। তার বিরুদ্ধে মামলা হয়েছে, তাকে আদালতে পাঠানো হবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।