সাংবাদিদের হুমকি

আইভীর প্রচারণায় হাতাহাতি

- Advertisement -

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর নির্বাচনী প্রচারণায় হাতাহাতির অভিযোগ উঠেছে। বুধবার (৫ জানুয়ারী) দুপুরে ২৭ নং ওয়ার্ডের প্রয়াত কাউন্সিলর কামরুজ্জামান বাবুলের বাড়ির সামনে হাতাহাতির এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী জানায়, প্রতিদিনের মতোই গতকালও সকাল ১০টায় নির্বাচনী প্রচারণায় নামেন ডা. সেলিনা হায়াৎ আইভী। এদিনে বন্দর অঞ্চলের ২৭নং ওয়ার্ড থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন তিনি। ওয়ার্ডের একেবারে শেষভাগে এসে দুপুর ১টার দিকে প্রয়াত কাউন্সিলর কামরুজ্জামান বাবুলের বাড়িতে যান মেয়র প্রার্থী আইভী। এসময় তার পিছনে আরও অনেকেই এ বাড়িতে প্রবেশ করতে চাইলে স্থানীয় এক যুবক বাধা দেয়। এতে বাধা দেয়া ঐ যুবকের সাথে হাতাহাতি হয় সাথে থাকা নেতাকর্মীদের সাথে।

আইভীর প্রচারণায় হাতাহাতি
আইভীর প্রচারণায় হাতাহাতি

পরে জেলা আওয়ামীলীগের সিনিয়র নেতৃবৃন্দ ও স্থানীয় মুরুব্বীরা পরিস্থিতি শান্ত করেন। এসময় জেলা আওয়ামীলীগের সিনিয়র এক নেতা গণমাধ্যমকর্মীদের এ সংবাদ প্রকাশ না করতে রীতিমতো হুমকি দেন। তিনি হুমকির সুরে বলেন, ‘এ নিউজ পত্রিকায় আসলে খবর আছে’। নেতার হুমকিতে স্থানীয় সাংবাদিকরা ঐ ছবি ডিলেট করে দেন বলেও জানা যায়। কিন্তু হাতাহাতির ঘটনার ছবি অনেকে মোবাইল ফোনে ধারণ করে, যা পরে আমাদের কাছে প্রেরণ করা হয়েছে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page