শেখ হাসিনার পাশে থাকুন: পরিকল্পনা মন্ত্রী

- Advertisement -

গণমাধ্যম কর্মীদের জন্য বঙ্গবন্ধুর করা আইনটি প্রগতিশীল ও কল্যানমুখী ছিল। তবে বর্তমানের নতুন আইনটি তেমন সহায়ক নয় বলে মন্তব্য করেছেন পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান।

বুধবার (৫ জানুয়ার) বিকেলে নারায়ণগঞ্জ টেলিভিশন জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটির অভিযেক অনুষ্ঠানে শহরের গণগ্রন্থাগরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

পরিকল্পনা মন্ত্রী বলেন, দেশের সাংবাদিকদের সার্বিক কল্যানের জন্য নতুন আইনটির ব্যাপারে পুন:বিবেচনা করতে প্রধানমন্ত্রী, তথ্যমন্ত্রী ও সংশ্লিষ্ট মন্ত্রনালয়ে সুপারিশ করবো। জাতীয় সংসদের আগামী অধিবেশনেই এ ব্যাপারে প্রস্তাবনা রাখবেন বলে তিনি আশ্বাস দেন।

পরিকল্পনা মন্ত্রী এসময় দেশের বিদ্যুৎ খাতের উন্নয়ন, খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন, পদ্মা সেতু নির্মান ও মহামারি করোনা মোকাবেলসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়নের কথা তুলে ধরেন।

সংসদ সদস্য শামীম ওসমান তার বক্তব্যে সাংবাদিকদের সততার সাথে পেশাগত দায়িত্ব পালনসহ বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের অনুরোধ জানান।

তিনি বলেন আমি একটি  রাজনৈতিক পরিবারে জন্মগ্রহন করেছি। সততা এবং আদর্শ নিয়ে রাজনীতি করেছি। তিনি বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার সময়ে দেশের উন্নয়ন হয়েছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য আবারো শেখ হাসিনার সরকারকে ক্ষমতায় আনতে হবে।

সংসদ সদস্য নজরুল ইসলাস বাবু নারায়নগঞ্জের উন্নয়নের জন্য পরিকল্পনা মন্ত্রীর সহযোগিতা কামনা করে বলেন একটি ডিটেইল প্লান করে উন্নয়ন করতে হবে।

সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা বলেন আমি রাজনীতি করার আগে সাংবাদিকতা করেছি। তাই সাংবাদিকদের পাশে সব সময় থাকতে চাই।

নগরীর পুরান কোর্ট রোডে জেলা সরকারি গণগ্রন্থাগারে অডিটোরিয়ামে নারায়নগঞ্জ টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের আয়োজিত অভিযেক অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি ওমর ফারুকসহ বিশিষ্টজনরা।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page