ঢাকাবুধবার , ৫ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

পরির্বতন চায় জনগণ: তৈমূর

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ৫, ২০২২ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী তৈমূর আলম খন্দকার বলেছেন, দল আমাকে সর্বদলীয়ও ভোট পাবার একটা সুযোগ করে দিয়েছে। আপনারা (গণমাধ্যম) দেখতে পারছেন যেখানে আমি যাচ্ছি সেখানেই দল মত নির্বিশেষে, ধর্ম-বর্ণ সবাই ঐক্যবদ্ধভাবে মিছিলে যোগদান করেছে। জনগণ ১৮ বছরের পূনর্জীবিত ক্ষোভের বহিঃপ্রকাশ এখন ঘটছে জনগণ পরির্বতন চায়।

সিটি করপোরেশনে ট্যাক্স বৃদ্ধি হয়েছে কিন্তু মানুষের সেবা বৃদ্ধি পায়নি। মানুষের ট্রেড লাইসেন্সের দাম বাড়ানো হয়েছে। পানির ট্যাক্স বাড়ানো হয়েছে কিন্তু মানুষ সেভাবে পানি পায়নি। আপনারা এই পৌরসভা সিটি করপোরেশনের ব্যর্থতাকে প্রতিরোধ করতে আমাকে মাঠে নামিয়েছেন। আমি আপনাদের জন্য জীবনকে বাজি রেখে হলেও কাজ করবো। বুধবার (৫ জানুয়ারি) শহরের মাসদাইর এলাকায় নির্বাচনী প্রচার প্রচারণার এসময় এসব কথা বলেন তিনি।

এ সময় তৈমুর আরো বলেন, নারায়ণগঞ্জের মানুষ এই নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ও পৌরসভার আঠারো বছরের যে ব্যর্থতা ও দুর্নীতির বিরুদ্ধে মানুষ তাদের মনের মত একজন প্রার্থী চেয়েছিল। আপনারা সে প্রার্থী পেয়েছেন। সেজন্যেই আপনারা সকলে নেমেছেন। আমি একটা উপলক্ষ্য মাত্র, একটা প্রতীক মাত্র।

তিমি বলেন, আমাকে রাষ্ট্রীয়ভাবে অনেক প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করার সুযোগ দিয়েছেন। আমি বিআরটিসিসহ ৫৪টা প্রতিষ্ঠানের চেয়্যারম্যান ছিলাম। ঢাকা বিশ্ববিদ্যালয়সহ অনেক শিক্ষা প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করেছি এবং প্রতিষ্ঠা করেছি। অনেক খেটে খাওয়া মানুষের জন্য সংগঠন করেছি। আপনাদের সেবার মাধ্যমে আল্লাহকে সন্তুষ্ট করে আমি যেন মরতে পারি এটাই আমার কামনা।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।