ঢাকাবুধবার , ৫ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

মাদক ও সন্ত্রাস মুক্ত নগর গড়ার প্রত্যয় মামুনের

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ৫, ২০২২ ৭:১৮ অপরাহ্ণ
Link Copied!

দিন যাতই ঘনিয়ে আসছে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী এবিএম সিরাজুল মামুনের দেওয়াল ঘড়ির পক্ষে ততোই গণজোয়ার সৃষ্টি হচ্ছে। ৫ জানুয়ারি বুধবার বিকেলে সিদ্ধিরগঞ্জের চিটাগাং রোড খানকা মসজিদ চত্বর থেকে দেওয়াল ঘড়ি প্রতীক নিয়ে গণসংযোগকালে মেয়র প্রার্থী সিরাজুল মামুন বলেন, ন্যায় ভিত্তিক সমাজ গঠনের লক্ষে মাদক ও সন্ত্রাস মুক্ত নারায়ণগঞ্জ গড়ে তোলা হবে। তিনি তৃনমূল পর্যায় থেকে শুরু করে সর্বসাধারণের সেবা করার জন্য দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট প্রার্থনা করেন।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের সিদ্ধিরগঞ্জ ৪ ও ৫নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় পথচারী ও জনসাধারণের মাঝে খেলাফত মজলিস মনোনীত প্রার্থী এবিএম সিরাজুল মামুনের পক্ষে স্থানীয় ও জেলা-মহানগর কমিটি নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগণ প্রচার প্রচারনা চালিয়ে দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। এসময় খেলাফত মজলিসের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব অধ্যায়ক মুহাম্মদ আব্দুল জলিল, ঢাকা মহানগর দক্ষিনের সাধারণ সম্পাদক তাওহিদুল ইসলাম তুহিন, নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি মাওলানা গোলাম রব্বানী, মহানগর সহ-সভাপতি অধ্যাপক মুহাম্মদ শাহআলম, সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সভাপতি নুর মোহাম্মদ খান, সাধারণ সম্পাদক ডাঃ খোরশেদ আলম, মহানগরের সহ-সম্পাদক খন্দকার হাফেজ মুহাম্মদ আওলাদ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ শাব্বির আহমেদ, মুফতী আব্দুল গণি, কামরুল হাসান পায়েলসহ কবি খালেদ সানোয়ার উপস্থিত ছিলেন।

আলোকিত সমাজ বিনির্মানে মানব উন্নয়নে একটি সুন্দর নগরী গড়ার প্রত্যয়ে খেলাফত মজলিসের মনোনীত মেয়র প্রার্থী এবিএম সিরাজুল মামুনের পক্ষে দেওয়াল ঘড়ি প্রতীকে ভোট চাইতে কেন্দ্রীয় নেতৃবৃন্দ গণসংযোগে অংশগ্রহণ করেন এবং ইতিবাচক নারায়ণগঞ্জ গড়তে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহ্বান জানিয়ে দেওয়াল ঘড়ি প্রতীককে বিজয়ী করার জন্য জোর দাবী জানান। এ রিপোর্ট লেখা পর্যন্ত সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এবিএম সিরাজুল মামুন।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।