ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে ডিসি থাকছেন মোস্তাইন বিল্লাহ

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ৬, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ পর্যন্ত বদলি হওয়া জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ এ জেলার দায়িত্বে থাকছেন। বৃহস্পতিবার (৬ জানুয়ারি) নির্বাচন কমিশনের নির্বাচন প্রশাসন শাখার উপ সচিব (চলতি দায়িত্ব) মোঃ মিজানুর রহমান স্বাক্ষরিত এক আদেশে এ তথ্য জানানো হয়।
এতে বলা হয়, জাতীয় সংসদ উপনির্বাচন, সিটি কর্পোরেশন নির্বাচন ও ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচনকালীন জনপ্রশাসন মন্ত্রণালয়, ঢাকা হতে উল্লিখিত স্মারকে বর্ণিত ১৩(তেরো) জন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেটগণকে নিয়োগ/বদলি করে তাঁদেরকে যোগদান/অবমুক্ত করার নিমিতে সম্মতি প্রদানের জন্য অনুরোধ করা হয়। জেলা প্রশাসক, নোয়াখালী ও জেলা প্রশাসক নারায়ণগঞ্জকে ১৬ জানুয়ারি ২০২২ তারিখের পরে এবং বাকী ১১ (এগার) জন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেটগণকে পত্রপ্রাপ্তির পরে সুবিধাজনক সময়ে নতুন কর্মস্থলে যোগদান/অবমুক্ত করার জন্য মাননীয় নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেছেন।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক (ডিসি) মোস্তাইন বিল্লাহ জানান, আমি নির্বাচন পর্যন্ত আছি। আমি আগেও এক অনুষ্ঠানে বলেছি নির্বাচন সুষ্ঠু করতে আমি আমার সর্বোচ্চটাই করবো। নির্বাচন হবে অবাদ সুষ্ঠু ও নিরপেক্ষ, এতে ভোটারদের অংশগ্রহণ হবে উৎসবমুখর।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।