ঢাকাবৃহস্পতিবার , ৬ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

প্রচার প্রচারণা ও গণসংযোগে ব্যস্ত বিন্নি

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ৬, ২০২২ ৮:২৫ অপরাহ্ণ
Link Copied!

প্রার্থীদের গণসংযোগ আর প্রচার প্রচারণায় জমে উঠছে আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন। প্রার্থীরা ছুটছেন ভোটারদের দ্বারে দ্বারে। প্রতিশ্রতি দিচ্ছেন পরিছন্ন আধুনিক নগর গড়ার। প্রত্যেকেই নির্বাচনে জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। আর ভোটাররা বলছেন, সৎ ও যোগ্য প্রার্থীকেই বেছে নেবেন তারা। আগামী ১৬ জানুয়ারি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন সিটি নির্বাচনে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর সাবেক প্যানেল মেয়র এবং ২ বারের জননন্দিত কাউন্সিলর, সংরক্ষিত আসনে ১৩, ১৪, ও ১৫ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শারমিন হাবিব বিন্নি নির্বাচনি প্রচার প্রচারণা শেষে নিজ ওয়ার্ডে র‌্যালি বের করেন।

বৃহস্পতিবার (৬ জানুয়ারি) বিকাল ৫ টায় শুরু করে ওয়ার্ডের দেওভোগ, ভুইয়ারবাগ, নন্দিপাড়া, সহ ওয়ার্ডের বিভিন্ন জায়গায় তার নির্বাচনি প্রচারণা চালান। সংরক্ষিত মহিলা কাউন্সিলর প্রার্থী বিন্নি বলেন, আমি মানুষের জন্য সবসময় কাজ করি। মানুষের বিপদে আপদে পাশে দাঁড়াই। আশা করছি, ভোটাররা আমাকে বঞ্চিত করবেন না।

স্থানীয়রা বলেন, সংরক্ষিত আসনের ১৩, ১৪,ও ১৫ নং ওয়ার্ডের নারী কাউন্সিলর পদপ্রার্থীদের মধ্যে শারমিন হাবিব বিন্নী যোগ্য নেত্রী হিসেবে পরিচিত। তিনি জনমনে ব্যাপক সাড়া ফেলেছেন এবং সাধারণ মানুষের আলোচনার শীর্ষে রয়েছেন। তিনি অত্র আসনের গরিব দূঃখী, বয়স্ক, বিধবা মহিলা ও অসহায় মানুষের পাশে থেকে বিভিন্ন সামাজিক মানবতার সেবক হিসেবে জনগণের কল্যানে কাজ করে যাচ্ছেন। সংরক্ষিত ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের সকল পেশাজীবি মানুষের একটাই দাবি কাউন্সিলর হিসেবে নির্বাচিত হলে তারা মানুষের সুখে দুঃখে যে কোনো অবস্থায় বিন্নিকে তাদের সুখ দুক্ষের অংশীদার হিসেবে কাছে পাবেন বলে তাদের বিশ্বাস। তারা জানান, ইতো পূর্বেও সব সময় মানুষের জন্য বিন্নির সহযোগিতার দরজা খোলা পেয়েছেন।

প্রচারণার সময় ভোটাররা জানান,নির্বাচনে টাকার কাছে বিবেক বিক্রি না করে উন্নয়নের ধারা বৃদ্ধি করার জন্য বিপুল ভোটের মাধ্যমে মহিলা কাউন্সিলর হিসেবে পরিচ্ছন্ন এবং ত্যাগী নেত্রী শারমিন হাবিব বিন্নি কে জয়যুক্ত করা হবে বলে বিন্নিকে আস্বস্ত করেন।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।