বিন্নির বই প্রতীকে জন-সমর্থনের ঢেউ

- Advertisement -

আসন্ন নাসিক নির্বাচনে সংরক্ষিত ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী শারমিন হাবিব বিন্নি তার ওয়ার্ডে ব্যাপক প্রচার প্রচারণা চালান এবং তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

৭ জানুয়ারি রোজ শুক্রবার ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের মাঝে আগামী নির্বাচন নিয়ে প্রচারণা ও ওয়ার্ড সভার আয়োজন করা হয়। আসন্ন নাসিক নির্বাচনে সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর প্রার্থী শারমিন হাবিন বিন্নি প্রচার সমর্থন হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি নাসিক এর সাবেক প্যানেল মেয়র এবং ২ বারের কাউন্সিলর ছিলেন।

স্থানীয়রা বলেন, বিন্নি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবিকা নারী কাউন্সিলর হিসেবে দেখতে চাই । কাউন্সিলর পার্থী শারমিন হাবিন বিন্নি বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ১৩,১৪,ও১৫ নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো এলাকাবাসীকে । আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

নারী আসনে প্রতীক বরাদ্দের পর প্রার্থীদের নির্বাচনী প্রচারনায় সরগম হয়ে উঠেছে নারায়ণগঞ্জ শহর। পুরোদমে চলছে মাইকিং, ব্যানার-পোষ্টার আর হ্যান্ডবিল বিতরণ কর্মকান্ড। বিশেষ করে চা’এর দোকানগুলোতে ভিড় জমছে দারুনভাবে। চলছে নির্বাচনী আলাপ আলোচনা। সকাল থেকেই সমর্থকরা বাসা-বাড়ী আর ব্যবসা-প্রতিষ্ঠানে গিয়ে প্রার্থীর ছবি সম্বলিত হ্যান্ডবিল বিতরণ করছেন। ছন্দে তাল মিলিয়ে রেকর্ড বাজিয়ে বাজিয়ে নির্বাচনী প্রচারণা চলছে ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে। পুরোনো মাইকিং পদ্ধতির চেয়ে ভোট চাওয়ার এ পদ্ধতিকে এলাকার ভোটাররাও বেশ আমোদপ্রদ বলে মনে করছেন।

আসন্ন নাসিক নির্বাচনকে কেন্দ্র করে সংরক্ষিত ১৩,১৪, ও ১৫ নং ওয়ার্ডের দুই প্রার্থীর মধ্যে কাউন্সিলর পার্থী শারমিন হাবিব বিন্নি অন্য প্রার্থীর মধ্যে বিন্নির জনসমর্থন এর জোয়ার দেখা যায়।গত ২৮ ডিসেম্বর প্রার্থীদের মধ্যে বিন্নির বই প্রতীক বরাদ্দের পর সমর্থকরা উল­সিত হয়ে উঠেছেন। দুপুর দু’টা থেকে রাত আটটা পর্যন্ত প্রার্থীদের সমর্থনে মাইকের প্রচারণায় মুখরিত হয়ে থাকে গোটা ১৩, ১৪ ও ১৫ নং ঘিরে।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page