ঢাকাশুক্রবার , ৭ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বিন্নির বই প্রতীকে জন-সমর্থনের ঢেউ

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ৭, ২০২২ ৬:২০ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন নাসিক নির্বাচনে সংরক্ষিত ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী শারমিন হাবিব বিন্নি তার ওয়ার্ডে ব্যাপক প্রচার প্রচারণা চালান এবং তিনি সকলের দোয়া ও সমর্থন কামনা করেছেন।

৭ জানুয়ারি রোজ শুক্রবার ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডের মাঝে আগামী নির্বাচন নিয়ে প্রচারণা ও ওয়ার্ড সভার আয়োজন করা হয়। আসন্ন নাসিক নির্বাচনে সংরক্ষিত আসনের নারী কাউন্সিলর প্রার্থী শারমিন হাবিন বিন্নি প্রচার সমর্থন হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন। তিনি নাসিক এর সাবেক প্যানেল মেয়র এবং ২ বারের কাউন্সিলর ছিলেন।

স্থানীয়রা বলেন, বিন্নি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত – দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে সমাজসেবিকা নারী কাউন্সিলর হিসেবে দেখতে চাই । কাউন্সিলর পার্থী শারমিন হাবিন বিন্নি বলেন, আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ১৩,১৪,ও১৫ নং ওয়ার্ডকে একটি রোল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবো এলাকাবাসীকে । আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

নারী আসনে প্রতীক বরাদ্দের পর প্রার্থীদের নির্বাচনী প্রচারনায় সরগম হয়ে উঠেছে নারায়ণগঞ্জ শহর। পুরোদমে চলছে মাইকিং, ব্যানার-পোষ্টার আর হ্যান্ডবিল বিতরণ কর্মকান্ড। বিশেষ করে চা’এর দোকানগুলোতে ভিড় জমছে দারুনভাবে। চলছে নির্বাচনী আলাপ আলোচনা। সকাল থেকেই সমর্থকরা বাসা-বাড়ী আর ব্যবসা-প্রতিষ্ঠানে গিয়ে প্রার্থীর ছবি সম্বলিত হ্যান্ডবিল বিতরণ করছেন। ছন্দে তাল মিলিয়ে রেকর্ড বাজিয়ে বাজিয়ে নির্বাচনী প্রচারণা চলছে ১৩, ১৪ ও ১৫ নং ওয়ার্ডে। পুরোনো মাইকিং পদ্ধতির চেয়ে ভোট চাওয়ার এ পদ্ধতিকে এলাকার ভোটাররাও বেশ আমোদপ্রদ বলে মনে করছেন।

আসন্ন নাসিক নির্বাচনকে কেন্দ্র করে সংরক্ষিত ১৩,১৪, ও ১৫ নং ওয়ার্ডের দুই প্রার্থীর মধ্যে কাউন্সিলর পার্থী শারমিন হাবিব বিন্নি অন্য প্রার্থীর মধ্যে বিন্নির জনসমর্থন এর জোয়ার দেখা যায়।গত ২৮ ডিসেম্বর প্রার্থীদের মধ্যে বিন্নির বই প্রতীক বরাদ্দের পর সমর্থকরা উল­সিত হয়ে উঠেছেন। দুপুর দু’টা থেকে রাত আটটা পর্যন্ত প্রার্থীদের সমর্থনে মাইকের প্রচারণায় মুখরিত হয়ে থাকে গোটা ১৩, ১৪ ও ১৫ নং ঘিরে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।