পরিচ্ছন্ন পরিবেশ, সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গড়ার প্রত্যয় বিন্নির

- Advertisement -

আসন্ন নাসিক নির্বাচনে প্রতীক বরাদ্দের পর সিটি কর্পোরেশন এর মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা জন-লোকালয়ে চালিয়ে যাচ্ছেন তাদের নির্বাচনি প্রচারনা।

নির্বাচনকে সামনে রেখে সংরক্ষিত আসনের ১৩, ১৪, ও ১৫নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শারমিন হাবিব বিন্নি তার প্রচার-প্রচারোনা চালান। তিনি ইতিমধ্যে ২ বারের সফল কাউন্সিলর এবং সাবেক প্যানেল মেয়র ছিলেন তিনি।

৮ জানুয়ারি বিকাল ৪:৩০ মিনিটে মাসদাইর বাজারে তিনি গণসংযোগ করেন। এ সময় শত জনতা সমর্থক সেখানে উপস্থিত ছিলেন। এ সময় তিনি তার ওয়ার্ডকে পরিচ্ছন্ন পরিবেশ এবং মাদক মুক্ত রাখার আশ্বাস দেন তিনি।

এ সময় বিন্নি বলেন, সমন্বিত উদ্যোগের মাধ্যমে তার ওয়ার্ডকে পরিচ্ছন্ন হিসেবে গড়ে তোলা সম্ভব। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর প্রার্থী বিন্নি বলেন, এ উদ্যোগে সহযোগিতা দেবে আইনশৃঙ্খলা বাহিনী। নগরবাসীর ভোগান্তি সমাধান করবেন তিনি।

যানজট, জলাবদ্ধতা, ফুটপাত দখল, অপরিকল্পিত নগরায়ন, রাস্তা খুড়াখুড়ি কিংবা যত্রতত্র ময়লা আবর্জনা ফেলাসহ নানা নাগরিক সমস্যায় জর্জরিত এসব সমস্যায় আইনি ব্যবস্থা নিতে নিয়ে সমাধানের কথা বলেন বিন্নি। তিনি বলেন, শুধুমাত্র একজন কাউন্সিলর হিসেবে সমাজ পরিবর্তন করা সম্ভব না। সমাজ উন্নয়নে প্রশাসন সহ সর্বস্তরের সমন্বয় প্রয়োজন।

মাদকের ব্যাপারে তিনি বলেন,আমরা দৃঢ় ভাবে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ মুক্ত সমাজ গড়ার জন্য তুলবো আমরা। মাদক এবং সন্ত্রাসবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির উপর ভিত্তি করে, আমাদের অভিযান অব্যাহত রাখতে চাই। এক্ষেত্রে আপনাদের সার্বিক সহযোগিতা আমাদের একান্ত প্রয়োজন।

মাদক ব্যবসায়ী, সন্ত্রাসী ও জঙ্গিবাদের বিরুদ্ধে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানা তিনি।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ

You cannot copy content of this page