বিদ্রোহীদের নিয়ে চিন্তায় নানক

নৌকার প্রার্থীরা বিদ্রোহীদের কাছে পরাজিত হচ্ছেন। স্থানীয় নবর্িাচন এমন একটি নির্বাচন, যে নির্বাচনে দেশদ্রোহীরা কাজ করেছে। এই দেশদ্রোহের কারনে অনেক যায়গায় বংশগত আওয়ামী লীগ প্রার্থীরা বিদ্রহীদের কাছে পরাজিত হয়েছেন। বরং আমরাও চিন্তায় পরেছি, যে বিদ্রোহীরা জয়লাভ করছে, অওয়ামী লীগের এত বিদ্রোহীরা জয় লাভ করছে। তাদেরকে নিয়ে আমরা সাংগঠনিকভাবে কি সিদ্ধান্তে আসবো এই বিষয়টি আমাদের চিন্তা চেতনায় রয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগের স্থায়ী কমিটির সদস্য ও নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন পরিচালনা বিষয়ক কেন্দ্রীয় কমিটির সমন্বয়ক এ্যাড. জাহাঙ্গীর কবির নানক শনিবার দুপুরে নগরীর চাষাঢ়ায় সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় গণমাধ্যম কর্মীদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীর পক্ষে সাংবাদিকদের সাথে মত বিনময় সভার আয়োজন করেছে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন বিষয়ক কেন্দ্রীয় সমন্বয় কমিটি।
শনিবার (৮ জানুয়ারী) দুপুর ২টায় নগরীর চাষাঢ়ায় নারায়ণগঞ্জ প্রেসক্লাব ভবনের সিনামন চাইনিজ রেষ্টুরেন্টে নাসিক নির্বাচন পরিচালনার কেন্দ্রীয় সমন্বয় কমিটি এ মতবিনিময় সভার আয়োজন করেন।

সভায় নাসিক নির্বাচন পরিচালনার কেন্দ্রীয় সমন্বয় কমিটির সমন্বয়ক ও বাংলাদেশ আওয়ামী লীগের স্থায়ী কমিটির সদস্য এ্যাড. জাহাঙ্গীর কবির নানক প্রধান অতিথির বক্তব্যে বলেন, আমরা মনে করি নির্বাচন হল মানুষের দুয়ারে দুয়ারে যাবার সুযোগ সৃষ্টি করে। নৌকা মার্কায় ডা. সেলিনা হায়াত আইভী নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে নেমেছে। আমি মনে করি, যারা নৌকা মার্কায় নির্বাচিত হয়েছেন, তাদের নৌকার পক্ষে কাজ করা উচিৎ। আর যদি না করেন তবে নিজের সাথে নিজের বিশ^াসঘতকতা করা হবে।

তিনি বলেন, জাতীয় পার্টির যারা স্থানীয় সংসদ সদস্যরা যারা আছেন, তাদের দৃষ্টি আকর্ষন করে বলতে চাই, লাঙ্গল প্রতিকে নির্বাচন করেছেন নৌকার সমর্থন নিয়ে, আমি তাদের সমর্থন আশা করি। নারায়ণগঞ্জ নির্বাচনে সবচেয়ে বড় যে বিষয়টি সেটি হল জনসমর্থন, গণসমর্থন। আমাদের অনুভুত হয়েছে, এটি নৌকার পক্ষে গণ জাগরণ সৃষ্টি করেছে। গত নির্বাচনে প্রায় ৮৪ হাজার ভোটে জয় লাভ করেছিল নৌকার প্রার্থী, এবার লক্ষ্যাধিক ভোটে জয়ী হবে।

এ সময় মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, মীর্জা আজম, এস এম কামাল হোসেন, কেন্দ্রীয় আওয়ামীলীগের ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য আনিছুর রহমান দিপু, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আরজু রহমান ভুইয়া, সাংগঠনিক সম্পাদক জিএম আরাফাতসহ অনেকে ও জেলা ও বিভাগীয় পর্যায়ে কর্মরত গণমাধ্যমকর্মীরা।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ