ধলেশ্বরীর পারে টায়ারে আগুন জ্বালিয়ে

নিখোঁজদের ফিরে পেতে স্বজনদের বিক্ষোভ

নারায়ণগঞ্জের ধলেশ্বরী নদীর তীরে নিখোঁজদের ফিরে পেতে অপেক্ষায় থাকা স্বজনরা ঘড়ির কাটায় চেয়ে চেয়ে পার করেছেন ৪ দিন। সময়ের ঘড়ির কাটা তার নিজস্ব গতিতে ঘুরে ফিরে একে একে ৪ দিন পার করেছে ঠিকই, তবে নিখোঁজ স্বজনদের মরদেহের কোন হদিস মিলাতে পারেনি ফায়র সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সসহ অনসন্ধান চালানো অন্যান্ন সংস্থাগুলো। তাই উদ্ধার তৎপরতার প্রশ্নে ক্ষুব্ধ হয়ে উঠেছেন নিখোঁজের স্বজনরা। দূর্ঘটনার ৪ দিনেও ডুবে যাওয়া ট্রলার কিংবা নিখোজ ১০ যাত্রীর সন্ধান দিতে না পারায় বিক্ষুব্ধ জনতা ও নিখোজদের স্বজনরা ধলেশ্বরী নদীর দুই তীরে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন।

এদিকে শনিবার সকালে ৪র্থ দিনের মতো উদ্ধার কার্যক্রম শুরু করে ফায়ার সার্ভিস, নৌবাহীনি ও কোস্টগার্ডের সমান্বিত উদ্ধারকারী দল।
বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লায় ধলেশ্বরী নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলার ডুবে ১০ জন নিখোঁজ হয়। তাদের সন্ধানে উদ্ধার অভিযানে নামে ফায়ার সার্ভিসসহ আরও ছয় সংস্থা।

এদিকে এম ভি ফারহান-৬ যাত্রীবাহী লঞ্চের মাস্টার মো. কামরুল হাসান, চালক মো. জসিমউদ্দিন ভূইয়া ও সুকানী মো. জসিম মোল্লাকে আসামী করে ফতুল্লা থানায় মামলা করেছের বিআইডব্লিউটিএ’র উপ পরিচালক (নৌ নিরাপত্তা বিভাগ) বাবু লাল বৈদ্য। তাছাড়া জব্দ করা হয়েছে লঞ্চটিও। মামলায় অভিযোগ আনা হয়েছে কুয়াশার মধ্যে আইন না মেনে বেপরোয়া গতিতে লঞ্চ চালিয়ে যান মালের ক্ষয়ক্ষতি করা। এ মামলায় গ্রেপ্তারকৃত তিনজনকে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ