স্কুল ছাত্রীর বাড়িতে ফের বখাটেদের হামলা

ফতুল্লার বক্তাবলীর আকবর নগরে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রী (১৫) কে পিটিয়ে রক্তাক্ত জখম করার ঘটনায় থানায় অভিযোগ দেয়ার পর আবারও বখাটেরা হামলা চালিয়েছে।

গত শক্রবার রাত ১০টায় দ্বিতীয় দফায় এই হামলার ঘটনা ঘটে। এর আগে গত শুক্রবার(৭ জানুয়ারী) বেলা ১১টায় ফতুল্লা থানার বক্তাবলী আকবর নগর এলাকায় হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহত স্কুল ছাত্রীটির মা বাদী হয়ে বখাটে যুবক আতিক(২০), সহোদর বড় ভাই আনিস(২২) ও বাবা আলমগীরকে (৪৪) অভিযুক্ত করে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

মামলার বাদী ববিতা বেগম জানায়,তার মেয়ে স্কুলে যাতায়াতের পথে এবং কোথাও যাতায়াতের সময় দেখা মাত্র পাশের বাড়ীর আলমগীর মিয়ার বখাটে পুত্র আতিক প্রেমের প্রস্তাব সহ অশালীন মন্তব্য ছুড়ে ইভটিজিং করতো। বিষয়টি নিয়ে বখাটে আতিকের পরিবারকে একাধিকবার জানানো ও হয়। এতে করে বখাটে আতিক আরো বেশী বেপোরোয়া হয়ে। তার বখাটেপানা অতিমাত্রায় বৃদ্ধি পেলে স্থানীয়দের জানানো হলে শুক্রবার সকাল ১১ টার দিকে বখাটে আতিক তার বড় ভাই আনিস ও বাবা আলমগীর সহ অজ্ঞাতনামা ৩-৪ জন তাদের বাসায় প্রবেশ করে তার স্কুল পড়ুয়া মেয়েকে এলোপাথাড়ি কিল, ঘুষি ও শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে।

এসময় অভিযুক্তরা বাদীর মেয়ের পরিহিত জামা কাপড় টানা হেচড়া করিয়া ছিড়ে ফেলে এবং মেয়ের গায়ের হাত দিয়ে শ্লীলতাহানী ঘটায়। এঘটনার পর ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ অভিযোগ দায়ের করায় বখাটেরা ক্ষিপ্ত হয়ে শুক্রবার রাত দশটায় দ্বিতীদফায় বাসায় হামলা চালিয়ে বাড়ী -ঘর ভাংচুর করা হয়।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রকিবুজ্জামান জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ অভিযান পরিচালনা করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ