ঢাকাশনিবার , ৮ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

আড়াইহাজারে বৃদ্ধাকে কুপিয়ে হত্যা

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ৮, ২০২২ ৮:১৬ অপরাহ্ণ
Link Copied!

আড়াইহাজারে নুরুন্নাহার (৭৫) নামে এক মহিলাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়েছে। তার মালিকানাধীন টিনসেড ঘরের একটি কক্ষ থেকে ক্ষত বিক্ষত লাশ উদ্ধার করা হয়। ঘটনাটি ঘটেছে শুক্রবার (৭ জানুয়ারি) রাত ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনয়িনের ছোট বিনাইরচর গ্রামে। নিহত নুরুন্নাহার ওই গ্রামের মৃত মোবারক হোসেনের স্ত্রী।

নিহতের ছেলে কবির হোসেন জানান, শুক্রবার দিবাগত রাত ১০ টার দিকে তার মায়ের বাড়ীর ভাড়াটিয়া বিল্লালের স্ত্রী কুলসুম বেগম বাইরে থেকে এসে নুরুন্নাহারের টিনসেড ঘরের একটি কক্ষে গিয়ে তাকে ক্ষত বিক্ষত ও রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে চিৎকার চেচামেচি শুরু করেন।

ফলে বাড়ীর লোকজন জড়ো হয়ে তাকে এ অবস্থায় দেখেতে পেয়ে আড়াইহাজার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসেন। তখন কর্তব্যরত ডাক্তার নুরুন্নাহারকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে পুলিশ লাশটি তাদের জিম্মায় নিয়ে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে পাঠায়।

নিহতের ছেলে কবির হোসেন আরো জানান, যেই বাড়ী থেকে তার মায়ের লাশটি উদ্ধার করা হয় সেটি তাদের নতুন বাড়ী। কাছেই তাদের পুরানো বসত বাড়ী অবস্থিত। নুরুন্নাহার বিকেল ৫টা পর্যন্ত তার পুরানো বসত বাড়ীতেই অবস্থান করছিলেন। কখন বা কি ভাবে তিনি নতুন বাড়ীতে আসেন তা তিনি বা পরিবারের কেউ জানেন না। কে বা কারা তাকে খুন করেছে তা ও তাদের জানা নেই।

আড়াইহাজার থানার ওসি আনিচুর রহমান মোল্লা জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকান্ড। পুলিশ বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করছে। এ ব্যাপারে একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতের গলায় ও শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।