ঢাকারবিবার , ৯ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নৌকা হরলে সম্মান বাড়বে না

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ৯, ২০২২ ৬:১৯ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকার প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীকে বিপুল ভোটে বিজয়ী করার আহবান জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়। রোববার (৯ জানুয়ারি) বেলা ৩টায় শহরের দুই নাম্বার রেলগেটে অবস্থিত জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এক নির্বাচনী প্রস্তুতিমূলক সভায় তিনি এ আহবান জানান।

তিনি বলেন, এই নৌকা যদি কোনভাবে হারে তাহলে কিন্তু আমাদের সম্মান বাড়বে না। এখানে আইভী আপার ও শামীম ভাইয়েরও সম্মান বাড়বে না। আপনারা যদি নৌকাকে বিজয়ী করতে পারেন তাহলে সাধারণ মানুষ ভাববে এই নারায়নগঞ্জের মাটি আওয়ামী লীগের ঘাটি।

জয় বলেন, গতকাল আমাদের মহানগরের কমিটি বিলুপ্ত করতে হয়েছে। আপনারা এ নির্বাচনে নৌকাকে বিজয়ী করেন আমরা আমাদের অভিভাবকদের সাথে কথা বলে আবার কমিটি গঠন করবো। আপনারা পাকিস্তানি প্রেতাত্মাদের কোন সুযোগ দিবেন না। নির্বাচনের আগ পর্যন্ত আপনারা কঠোর পরিশ্রম করবেন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ন সাধারণ সম্পাদক শামস-ঈ-নোমান, উপ-সাংস্কৃতিক সম্পাদক মো. মাইনুল হাওলাদার, উপ-আপ্যায়ন সম্পাদক শাহীন তালুকদারসহ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান ও সাধারন সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল, সদ্য বিলুপ্ত মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ, সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দুসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।