ঢাকারবিবার , ৯ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

‘যে আশায় রয়েছেন তা গুঁড়েবালি’

আবু বকর সিদ্দিক
জানুয়ারি ৯, ২০২২ ৬:২৫ অপরাহ্ণ
Link Copied!

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেছেন, তৈমুর সাহেব ঘুঘু দেখেছেন ফাঁদ দেখেন নাই। আগামী ২৪ ঘণ্টার মধ্যে টের পাবেন। যে আশায় রয়েছেন? সে আশায় গুঁড়েবালি। রবিবার (৯ জানুয়ারি) বিকালে সিদ্ধিরগঞ্জ পুল এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে বিজয়ী করতে সিদ্ধিরগঞ্জ থানা ১, ২, ৩ ও ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের কর্মী সমাবেশে তিনি এসব কথা বলেন।

সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান বিএসসির সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সভাপতিমন্ডলীর সদস্য আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, এমপি সানজিদা খানম, এমপি কাজী মনিরুল ইসলাম মনু, নারায়ণগঞ্জ-২ আসনের এমপি নজরুল ইসলাম বাবু, মহানগর আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা ও সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াছিন মিয়া।

নৌকা প্রতীকে ভোট চেয়ে নানক বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন যোগ্য মানুষকে আবার মনোনয়ন দিয়েছেন, তিনি হলেন ডা. সেলিনা হায়াৎ আইভী। আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পাঠিয়েছেন। আপনারা আইভীকে বিপুল ভোটে নির্বাচিত করবেন। এই সিদ্ধিরগঞ্জ এলাকার কি অবস্থা ছিল, এই ডিএনডি খালের কি অবস্থায় ছিল, আজকে কি অবস্থায় যাচ্ছে আপনারাই ভালো জানেন।

তৈমুরকে উদ্দেশ্য করে নানক বলেন, উনি বিএনপিও না আওয়ামী লীগও না তাহলে আপনি কেডা? আপনি এখন হাতিতে পরিণত হয়েছে। আপনাকে বিএনপি তালাক দিয়েছে। আপনি এখন বলেন, শেখ হাসিনা যদি নারায়ণগঞ্জের ভোটার হতেন তাহলে আপনাকে ভোট দিতেন। আপনাকে তো আপনার বিএনপিই ভোট দেবে না। আপনার বিএনপির লোকেরা আপনাকে ত্যাগ করেছে।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগ পরিবার আজ ঐক্যবদ্ধ। আগামী ১৬ তারিখ নির্বাচন আপনাদের জন্য অগ্নি পরীক্ষা। আমি কিছু আওয়ামী লীগ নেতাদের বলতে চাই। আওয়ামী লীগ করবেন আর শেখ হাসিনার নির্দেশ মানবেন না সে আওয়ামী লীগ করতে পারবেন না। তাকে আওয়ামী লীগ করতে দেওয়া হবে না। আমি বিশ্বাস করি গত নির্বাচনে আইভীকে ৮৪ হাজার ভোট ব্যবধানে নির্বাচিত করেছিলেন। ইনশাল্লাহ আগামী ১৬ জানুয়ারির ভোটে লক্ষাধিক ভোটে জয় লাভ করবেই করবে।

আরও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।