নৌকা পেয়েছি বলে

নিজেকে সৌভাগ্যবান মনে করছি: আইভী

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা দেয়াতে আমি নিজেকে খুব সৌভাগ্যবান মনে করছি। এবং উনি বলেছেন আমার আইভীর খবর কি? আমরা জীবনে চাওয়া পাওয়ার কিছু নেই। জননেত্রী আমাকে ‘আমার আইভী’ বলেছেন এর চেয়ে বড় কিছু আমার জন্য আর হতে পারে না। আমাদের পরিবারের চাওয়া পাওয়া খুব সীমিত। আমাদের সব চেয়ে বড় চাওয়া হচ্ছে সেটি হলো আল্লাহ ও আল্লাহর রাসূলের সন্তুষ্টি।

রবিবার (৯ জানুয়ারি) রাতে মেয়র প্রার্থী আইভীর সমর্থনে তরিকত ফেডারেশন আয়োজিত সভায় তিনি একথা বলেন।

তিনি বলেন, এবার আমার মা নেই। আমার মাকে বলে সকালে যখন কাজে বের হতাম তখন আর আমার কোনো চিন্তা থাকতো না। উনি যদি বেঁচে থাকাকালীন সব সময় আমাকে আগলে রেখেছিলেন। যেহেতু আমার মা নেই আমার মনে প্রচন্ডভাবে দুঃখ ছিলো কিন্তু নেত্রী যখন বলেছেন আমার আইভী আমার সব দুঃখ-কষ্ট চলে গিয়েছে। আমার মনে হচ্ছে যেন আমার আরেক মা আমার পাশে এসে দাড়িয়েছে।

তিনি আরও বলেন, এই নৌকা নূহ (আ.) এর নৌকা, মওলা আলীর নৌকা, বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার নৌকা। আমি জানি নির্বিঘেœ এই নৌকা পার হয়ে যাবে। বনের হাতি বনে চলে যাবে এবং নৌকা জিতে যাবে। চিন্তিত হবার কিছু নেই। আমি আপনাদের সেবা করতে চাই। আমি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নে শরিক হতে চাই। নারায়ণগঞ্জে উনি আমাকে অনেক কাজ দিয়েছেন যা আমি করেছি। যে সব ছোট সমস্যা আছে সেগুলোও সমাধান হয়ে যাবে। আমি সে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে চাই। সেজন্য আপনারা আমার জন্য ভোট চাইবেন এবং দোয়া করবেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান ও নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন, সাবেক সাংসদ কায়সার হাসনাত প্রমুখ।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ