শামীম ওসমানের নেতৃত্বে, আইভীকে বিজয়ী করার আহবান

আগামী ১৬ জানুয়ারি শামীম ওসমানের নেতৃত্বে নৌকার মনোনিত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীকে বিপুল ভোটে বিজয়ী করার আহবান জানিয়ে বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, দলমতের উর্দ্ধে উঠে বঙ্গবন্ধু ও শেখ হাসিনার নৌকাকে বিজয়ী করে ১৬ তারিখে আপনারা বিজয় র‌্যালি করবেন।

রোববার (৯ জানুয়ারি) বেলা ৩টায় শহরের দুই নাম্বার রেলগেটে অবস্থিত জেলা আওয়ামীলীগের কার্যালয়ে নাসিক নির্বাচনে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভীর পক্ষে নির্বাচনি মূলক প্রস্তুতি সভায় তিনি এসব কথা বলেন।

আল নাহিয়ান খান জয় আরও বলেন, আমাদের মহানগরের কমিটি বিলুপ্ত করা হয়েছে। আপনারা এ নির্বাচনে নৌকাকে বিজয়ী করেন আমরা আমাদের অভিভাবকদের সাথে কথা বলে আবার কমিটি গঠন করবো। আপনারা পাকিস্তানি প্রেতাত্মাদের কোন মতে সুযোগ দিবেন না। নির্বাচনের আগ পর্যন্ত আপনারা কঠোর পরিশ্রম করবেন।

তিনি বলেন, এই নৌকা যদি কোনভাবে হারে তাহলে কিন্তু আমাদের সম্মান বাড়বে না। এখানে আইভী আপার ও শামীম ভাইয়েরও সম্মান বাড়বে না। আপনারা যদি নৌকাকে বিজয়ী করতে পারেন তাহলে সাধারণ মানুষ ভাববে এই নারায়নগঞ্জের মাটি আওয়ামীলীরে ঘাটি।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের যুগ্ন সাধারণ সম্পাদক শামস-ঈ-নোমান, উপ-সাংস্কৃতিক সম্পাদক মো. মাইনুল হাওলাদার, উপ-আপ্যায়ন সম্পাদক শাহীন তালুকদারসহ জেলা ছাত্রলীগের সভাপতি আজিজ ও সাধারন সম্পাদক রাফেল, মহানগর ছাত্রলীগের বিলুপ্ত কমিটির সভাপতি রিয়াদ ও সাধারণ সম্পাদক বিন্দুসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ