ঢাকামঙ্গলবার , ১১ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

বলিনি শামীম ওসমান সাথে নেই: আইভী

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ১১, ২০২২ ৮:০২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, শামীম ওসমান সাংসদ সদস্য। তিনি নির্বাচনী প্রচারণায় অংশ নিলে আচরণবিধি লঙ্ঘন হবে। আমার আস্থা নেত্রীর ও দলের প্রতি। এর বাইরে আমি আর কিছু বলতে চাই না।

আমি বলি নাই শামীম ওসমান আমার সাথে নেই। আমি সব সময় বলেছি আমার সাথে জনতা আছে। দল যেহেতু আমাকে নমিনেশন দিয়েছে সেক্ষেত্রে দল আমার সাথেই আছে। দলের ভিতর থেকে কে আসলো না সেটা আমার দেখার বিষয় না। সেটা দলই দেখবে। আমার আস্থা জনগণের প্রতি।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে নাসিক ১২নং ওয়ার্ডে প্রচারণার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

প্রতিদ্বন্দ্বী প্রার্থী তৈমূরের কর্মীদের বাসায় তল্লাশি ও গ্রেপ্তারের অভিযোগ প্রশ্নে আইভী বলেন, আমি প্রচারণায় ব্যস্ত এসব জানি না। উনি তো বলেছে অবৈধ অস্ত্রধারীদের গ্রেপ্তার করা হোক। বলেছেন পরিবেশটা যেনো সুষ্ঠ থাকে, আমিও বলি পরিবেশটা যেনো সুষ্ঠ থাকে। চাইনা নারায়ণগঞ্জে এমন কোন সমস্যা হোক। আমার নেতাকর্মীরা ভোট চাচ্ছে এমনকি উনার নেতাকর্মীরাও ভোট চাচ্ছে।

তিনি আরও বলেন, প্রত্যেকটা প্রার্থীর ভিতরে শঙ্কা থাকে, আমি তো এর বাইরে কেউ না। আমি চাইবো নারায়ণগঞ্জের পরিবেশ যেনো সুষ্ঠ ও নিরপেক্ষ থাকে। প্রশাসন যেনো সজাগ থাকে। আমার ভোটাররা যেনো সুষ্ঠভাবে ভোট দিতে পারে। নারায়ণগঞ্জে এর আগেও সুষ্ঠভাবে ভোট হয়েছে। আশা করছি এবারও হবে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।