ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

তৈমূরের পথসভায় শিল্পী আসিফ

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ১২, ২০২২ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের নির্বাচনী পথসভায় অংশ নিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। এসময় সকলকে হাতি মার্কায় ভোট দিয়ে তৈমূর আলম খন্দকারকে জয়ী করার জন্য আহ্বান জানান তিনি।বুধবার (১২ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের মেট্রো হল মোড়ে এ পথসভা অনুষ্ঠিত হয়।

এর আগে কয়েক হাজার কর্মী সমর্থক নগরবাসীকে নিয়ে নির্বাচনী গণসংযোগ করেন তৈমূর। আসিফ বলেন, নির্বাচন যেন রাতের ভোটে না হয়। মানুষ যেন দিনের বেলা ভোট দিতে পারে। সবাই ভোটকেন্দ্র পাহারা দিবেন এবং তৈমূর আলম খন্দকারকে নির্বাচিত করে দেশে একটা দৃষ্টান্ত স্থাপন করবেন যে, হ্যা নারায়ণগঞ্জে একটা নির্বাচন হয়েছে। এখান থেকে কঠিন প্রতিরোধ গড়ে তুলতে হবে।

তৈমূর আলম খন্দকারকে বিজয়ী করেই আপনারা ঘরে ফিরবেন। কোন হুমকীকে ভয় করবেন না। জনগণের শক্তিই সবচেয়ে বড় শক্তি। তিনি আরও বলেন, আজকে আমরা নারায়ণগঞ্জে একটা উদ্দেশ্য নিয়ে এসেছি। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে তৈমূর আলম খন্দকারকে জিতিয়ে এই দুর্নীতিবাজ সরকার লুটেরা সরকারের কার্যকালাপের প্রতিবাদ নারায়ণগঞ্জ থেকে শুরু হবে।

এদিকে দুপুরে নির্বাচনের গণসংযোগ শেষ করে নারায়ণগঞ্জের মন্ডলপাড়া নগরভবনের অদূরে অগ্নিকান্ডের খবরে ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিদর্শন করে সার্বিক অবস্থার খোঁজ খবর নেন নাসিক নির্বাচনের স্বতন্ত্র মেয়র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার ও জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।