শান্তি চাইলে নৌকাকে বেছে নিবেন

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী সাধারণ ভোটারদের উদ্দেশ্যে বলেছেন, জীবনে কখনও চাঁদাবাজি করিনি। আমার কোনো বাহিনী আপনাদের কাছে যায় নাই। এই নারায়ণগঞ্জ শহরে কেউ কোনোদিন বলতে পারবে না যে, আমি কারও গায়ে ফুলে টোকা দিয়েছি, সন্ত্রাসী, চাঁদাবাজি করেছি। শহরে শান্তিতে থাকতে চাইলে আইভীকে বেছে নিবেন। নৌকাকে বেছে নিবেন।

ভয় পাবেন না। কোনো গডফাদারের উত্থান যেন নারায়ণগঞ্জে না হয়। এটা হতে দিয়েন না। ধমকের সুরে কথা বলবে এমন কাউকে আপনারা ভোট দিয়েন না। নতুন করে বলার কিছু নাই। আমি তো ১৮ বছর যাবৎ আপনাদের সাথে, আপনাদের পাশে আছি। আপনাদের সাথে কখনও মিথ্যা কথা বলিনি, মিথ্যা প্রতিশ্রুতি দেইনি, দলবাজি করিনি। দল-মত, জাতি-বর্ণের উর্ধ্বে উঠে কাজ করেছি। সকল ধর্মের মানুষের জন্য সমানভাবে কাজ করেছি।

বুধবার (১২ জানুয়ারি) সকালে নগরীর ১৫ নম্বর ওয়ার্ডে প্রচারণার সময় টানবাজার এলাকায় এক পথসভায় স্থানীয় এলাকাবাসী ও ব্যবসায়ীদের উদ্দেশ্য করে তিনি এসব কথা বলেন।

এ সময় আইভী আরো বলেন, তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে র‌্যালিবাগান তুলে দেয়ার যে মিথ্যা কথা বলতেছে, এগুলো সঠিক না। আমার বিরুদ্ধে সুপরিকল্পিতভাবে অভিযোগ ছড়ানো হচ্ছে। আমি নাকি উত্তর ও দক্ষিণ র‌্যালিবাগান উচ্ছেদ করে দেবো। এগুলো মিথ্যা প্রচারণা। শেখ হাসিনার সরকার ভূমিহীনদের জায়গার ব্যবস্থা করে দিচ্ছে। সেখানে আমি ওনার মনোনীত প্রার্থী হয়ে আপনাদের উচ্ছেদ করতে পারি না।

তিনি বলেন,  ভূমিহীনদের জন্য ঋষিপাড়া বস্তিতে ১০ তলা ভবন করেছি তিনটা। এই ঋষিপাড়া বস্তি নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৮ একর জায়গার উপরে। আমি তো কখনই এই বস্তি তুলে দেইনি। উল্টো তাদের থাকার জন্য তিনটা ভবন করে দিয়েছি। নির্বাচন আসলে যারা মিথ্যা কথা বলে তাদের কখনই বরদাস্ত করবেন।

তিনি আরও বলেন, রাস্তা করেছি, ড্রেন করেছি। রাস্তাঘাট উন্নত হওয়ায় আপনাদের জায়গার দাম বেড়েছে। কী পরিমাণ কাজ পুরো সিটি কর্পোরেশনে হয়েছে তা একবার ঘুরে দেখবেন। এই উন্নয়ন কাজ করা কি আমার অপরাধ হয়েছে? যদি না হয়, তাহলে আমার উপর বিশ্বাস রেখে আপনাদের মূল্যবান ভোটটি দিবেন। আমার কাজগুলো যেন ঠিকমতো করতে পারি সেজন্য ভোট চাইলাম। কারও কান-কথা শুনবেন না।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ