শামীম প্রশ্নে ক্ষেপেছেন আইভী

নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে এমপি শামীম ওসমান ও মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর মধ্যে দ্বন্দ্বের বিষয়টি প্রকাশ্যে আসার পর শামীম ওসমান সংবাদ সম্মেলন করে তার অবস্থান পরিস্কার করেছেন, এবং  বলেছেন, তিনি নৌকার লোক, নৌকার পক্ষেই আছেন।

কিন্তু ডা. সেলিনা  হায়াৎ আইভী বলেছেন, সে (শামীম ওসমান) তো নৌকার লোক, নৌকা ছাড়া যাবে কোথায়?

বুধবার (১২ জানুয়ারি) সকালে ১৫নং ওয়ার্ডে গণসংযোগকালে ‘শামীম ওসমান আপনার সঙ্গে আছেন কি না’-সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইভী এ কথা বলেন। তবে এ সময় আইভী বিরক্তি প্রকাশ করে বলেন, আপনারা এই লোকটার বিষয়ে বারবার প্রশ্ন করেন কেন? আরও তো অনেক বিষয় আছে, সেগুলো বলেন।

নির্বাচন নিয়ে কোনো শঙ্কায় আছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ২০১১ সালের নির্বাচন সুষ্ঠু হয়েছে। ২০১৬ সালের নির্বাচন সুষ্ঠু হয়েছে। এবারও নির্বাচনী পরিবেশ সুষ্ঠু রয়েছে।

তিনি আরও বলেন, আপনারা দেখেছেন ঋষিপাড়ায় আমরা তিনটা বিল্ডিং করছি দশ তলা করে। অনেকেই তো জানেন ঋষিপাড়া বস্তি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের আট একর জায়গাজুড়ে অবস্থিত। আমিতো সেই বস্তি তুলে দেইনি। আমি আঠারো বছর যাবৎ আপনাদের শহরে। তাহলে আমার বিরুদ্ধে নির্বাচন আসলেই যারা মিথ্যা কথা বলে তাদেরকে কখনও বরদাস্ত করবেন না৷ সকলে নৌকা মার্কায় ভোট দেবেন।

আইভী বলেন, আমার আসলে বলার কিছু নেই। আমি আঠারো বছর ধরে আপনাদের সঙ্গে কথা বলছি। আমি কী কখনও মিথ্যা কথা বলেছি, মিথ্যা প্রতিশ্রুতি দিয়েছি আমি কী দখলবাজী করেছি? সকল ধর্মের জন্য সমান ভাবে কাজ করেছি। এই যে আপনাদের কাছে এসে মিথ্যা কথা বলছে যে এই র‌্যালি বাগান আমি তুলে দেব এটা কী সঠিক? আমার বাবা আপনাদের সঙ্গে রাজনীতি করেছেন। আমার স্কুল জীবন এখানে কেটেছে। আমরা এখানেই থাকতাম।

আরোও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ