ঢাকাবুধবার , ১২ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জবাসী পরিবর্তন চায়

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ১২, ২০২২ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি ও জেলা আওয়ামীলীগের সাবেক আহবায়ক এস এম আকরাম বলেছেন, নারায়ণগঞ্জ বাসী পরিবর্তন চায়। গত ১৮ বছরে উন্নয়ন হয়েছে। তবে, তৈমূর আলম খন্দকার নির্বাচিত হলে এর চেয়ে আরও বেশি উন্নয়ন হবে। যেটা হবে না, সেটা হচ্ছে, সিন্ডিকেট বন্ধ হবে, দূর্নীতি বন্ধ হয়ে যাবে। তৈমূর আলম খন্দকার অত্যন্ত দক্ষ একজন নেতা, অত্যন্ত ত্যাগী একজন নেতা। আমি বিশ্বাস করি, নারায়ণগঞ্জবাসী মিলে এবার পরিবর্তন আনবে।

বুধবার (১২ জানুয়ারি) সকালে নগরীর খানপুরে হাসপাতাল রোডে স্বতন্ত্র প্রার্থী তৈমূরের নির্বাচনী প্রচারণায় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, রাষ্ট্রীয় পর্যায়ে যেমন পরিবর্তন দেখতে চাই, ঠিক একই ভাবে সিটি করপোরেশন নির্বাচনেও আমরা পরিবর্তন দেখতে চাই। আপনাদের কাছে আন্তরিক ভাবে অনুরোধ করছি, এই সুযোগ আপনারা হারাবেন না। ঘরে বসে থাকবেন না, সকলেই ভোট দিতে যাবেন। হাতি মার্কায় ভোট দিয়ে তৈমূর আলম খন্দকারকে বিজয় করেই ঘরে ফিরবেন।

প্রশাসনের কাছে প্রশ্ন রেখে এস এম আকরাম বলেন, এই যে হয়রাণী মূলক গ্রেপ্তার হচ্ছে, কি উদ্দেশ্যে। এতদিন কি কারণে গ্রেপ্তার করলেন না? নির্বাচনে নেমেছে বলেই এই মুহুর্তে কেন গ্রেপ্তার করবেন। নির্বাচনটা নিরপেক্ষ ভাবে হতে দেন। তারপরে যার বিরুদ্ধে মামলা আছে, তাকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তার হোক, অপরাধী শাস্তির আওতায় আসুক এটা আমরাও চাই। অপরাধীদের রক্ষা করার জন্য তৈমূর আলম খন্দকার দাঁড়ায় নাই। তিনি একজন আইনজীবী, দেশে আইনের পক্ষে কাজ করেন। আমরাও চাই দেশে আইন প্রতিষ্ঠা হোক। এই হয়রানী বন্ধ করুন, এই হয়রানী করে আমাদের এই অগ্রযাত্রা বন্ধ করতে পারবেন না।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।