রাজনীতি বিদরা মাদক ব্যবসায়ী হয়ে গ্রেফতার হচ্ছে: তৈমুর

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে তার সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে পুলিশ হয়রানি করছে বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র মেয়র প্রার্থী বিএনপি নেতা তৈমুর আলম খন্দকার। তিনি বলেন, ‘এতদিন পুলিশ কাউকে গ্রেফতার করেনি। এখন যারা রাজনীতিবিদ তাদের মাদক ব্যবসায়ী বানিয়ে গ্রেফতার করা হচ্ছে। এই অবস্থার অবশ্যই নিরসন করতে হবে।

’বুধবার (১২ জানুয়ারি) সকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ডে খানপুর, জোড়া পানির টাঙ্কি, বৌবাজার, পোলস্টার ক্লাব, বরফকলসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করার সময় সাংবাদিকদের এসব কথা বলেন তৈমুর।পুলিশি হয়রানি বন্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ দাবি করে তিনি বলেন, ‘গ্রেফতার, হয়রানি বন্ধ করা না হলে জনগণ এই নির্বাচন প্রত্যাখ্যান করবে।

নারায়ণগঞ্জ রাজনীতির সূতিকাগার। আপনি নারায়ণগঞ্জকে চেনেন এবং জানেন। আপনাকে আমরা সবিনয়ে অনুরোধ করছি, এই নির্বাচনে যেন নারায়ণগঞ্জের মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলন ঘটে, নারায়ণগঞ্জের মানুষ যাতে নির্বিঘ্নে ভোট দিতে পারেন। কোনও কারণে কোনও ইঞ্জিনিয়ারিংয়ের মাধ্যমে মানুষের আশা-আকাঙ্ক্ষার প্রতিফলনে যেন বিঘ্ন না ঘটে। এতে আপনার সুনাম বৃদ্ধি পাবে এবং ভাবমূর্তি উজ্জ্বল হবে।

’নির্বাচিত হলে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে তৈমুর আলম বলেন, ‘নারায়ণগঞ্জ সিটি কপোরেশনকে আমরা গণমুখী সিটি করপোরেশনে পরিণত করবো। এই নগরী হবে একটা নিরাপদ ও আধুনিক নগরী। যে নগরীতে থাকবে সব সুযোগ-সুবিধা। এই নগরী হবে একটা অসা¤প্রদায়িক নগরী।’

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ