ঢাকাবৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

হঠাৎ রাতে ডিসি অফিসে

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ১৩, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

বৃহস্পতিবার রাত পৌনে ৭টা। জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বরে তেমন কোন লোকজন নেই। এসময় হঠাৎ সেখানে আসা দামী ব্রান্ডের কয়েকটি গাড়ী থেকে একে একে নামেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কয়েক শীর্ষ নেতা। একে একে সেখানে আসেন পুলিশ সুপারসহ উর্ধ্বতন কয়েক কর্মকর্তারাও। হঠাৎ অনির্ধারিত এই আগমনের সংবাদ পৌছে যায় গণমাধ্যম কর্মীদের কাছে। প্রায় সোয়া ১ঘন্টার বৈঠক শেষে নিচে নেমে আসেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক বাহাউদ্দিন নাসিম।

সেখানে  জাহাঙ্গীর কবির নানক গণমাধ্যম কর্মীদের বলেছেন, এখানে সন্দেহের কোন কারন নেই। আমরা আজকে এখানে কোন গোপন বৈঠক করিনি। প্রধান ফটক দিয়েই ঢুকেছি এবং প্রধান ফটক দিয়েই বের হচ্ছি। ফলে এখানে লুকোচুরির কোন বিষয় নেই। আমরা বিশ্বাস করি নির্বাচনটি অত্যন্ত শান্তিপূর্ণ এবং আনন্দ উৎসব ও উদ্দীপনার মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে।

তিনি বলেন, দেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা একটি দল করি, দলের নির্বাচন পরিচালনার দায়িত্বে আছি। আমরা তো আসতেই পারি জেলা প্রশাসকের কাছে আলাপ করতে। যেন একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচন হয়। কোনভাবেই যেন নারায়ণগঞ্জের শান্তি ভঙ্গ না হয়। এ ব্যাপারে তো আমরা আবেদন রাখতেই পারি। নানক বলেন, শান্তিপূর্ণ ও আনন্দময় নির্বাচন অনুষ্ঠিত করার জন্য যে কেন্দ্রগুলো ঝুকিপূর্ণ রয়েছে সে কেন্দ্রগুলোতে যদি ঝুঁকির সৃষ্টি হয় তাহলে দোষীদের দ্রুত আইনের আওতায় নেয়া হবে। তিনি আরও বলেন, নির্বাচনটি আনন্দ উদ্দীপনার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হচ্ছে। আমি আপনাদলর মাধ্যমে কাউন্সিলর প্রার্থীদেরও অভিনন্দন জানাই। তারাও অত্যান্ত শান্তিপূর্ণ পরিবেশ রক্ষা করেছে। এই পরিবেশের মধ্য দিয়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশ সুপার মহোদয় আশ্বাস্ত করেছেন যে আগামীকাল থেকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ব্যাপক পরিমান সদস্য মাঠে থাকবেন। র্যাব পুলিশসহ সাদা পোশাকে পুলিশ থাকবে। যাতে কোন ধরনের শান্তি শৃঙ্খলা বিঘ্নিত না হয়।

এব্যপারে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ জানিয়েছেন, উনাদের সাথে কোন নির্ধারিত সভা ছিল না। উনারা এসেছিলেন কিছু ঝুকিপূর্ন কেন্দ্রের বিষয়ে ও  আইন শৃঙ্ক্ষলা পরিস্থিতি নিয়ে কথা বলতে। আমরা তাদের আম্বস্ত করেছি নির্বাচন যেকোন মূল্যে সুষ্ঠু ও শান্তিপূর্ন করা হবে।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।