ঢাকাবৃহস্পতিবার , ১৩ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

সিদ্ধিরগঞ্জে টর্চার সেলের সন্ধান

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ১৩, ২০২২ ১০:৪৫ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জে সুমিলপাড়া এলাকার বিহারী ক্যাম্প সংলগ্ন বস্তিতে অভিযান পরিচালনা করে একটি  টর্চার সেল থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ

বুধবার (১২ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এই অভিযান চালায়। এ সময়  বস্তিঘরের টর্চার সেলের একটি সুরঙ্গ থেকে ৬ কেজি গাঁজা ৪০০ পিস  ইয়াবা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে এটি একটি টর্চার সেল। এখানে অবৈধ মাদক, দেশীয় চাকু এবং ছুরি রাখা হতো। বিভিন্ন মানুষকে নির্যাতন চালানো হতো। এখানে রাতে বিভিন্ন সময় মানুষের চিৎকারের শব্দ শোনা যেত।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে এখানে অভিযান চালানো হয়। অভিযানে গিয়ে দেখা যায়, রুমের  মধ্যে একটি গর্ত করে সেখানে চারদিকে সিমেন্ট ঢালাই করে অবৈধ অস্ত্র রাখা হয়েছিল। পাশে আরেকটি বক্স করে ঘর করে রাখা হয়েছিল। মানুষকে এখানে বিভিন্ন সময় দুটি মোটা লাঠি দিয়ে পেটানো হতো।

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম জানান, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনকে ঘিরে  অবৈধ আর্মস উদ্ধার অভিযান চলছে। এ অভিযান তারই একটি অংশ।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।