ঢাকাশুক্রবার , ১৪ জানুয়ারি ২০২২
  1. আন্তর্জাতিক
  2. এক্সক্লুসিভ
  3. খেলা
  4. জাতীয়
  5. তথ্যপ্রযুক্তি
  6. নগর-মহানগর
  7. নাসিক-২০২১
  8. বিনোদন
  9. রাজনীতি
  10. লাইফ-স্টাইল
  11. লিড
  12. লিড-২
  13. লোকালয়
  14. শিক্ষা
  15. শিক্ষাঙ্গন
আজকের সর্বশেষ সবখবর

নৌকাকে রোধ করার ক্ষমতা কারও নেই: আইভী

ডেইলি নারায়ণগঞ্জ স্টাফ
জানুয়ারি ১৪, ২০২২ ৭:২২ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আওয়ামী লীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি নৌকা আমার হাতে তুলে দিয়েছেন।

আওয়ামী লীগের নেতাদেরও আমি কৃতজ্ঞতা জানাচ্ছি, তারা সন্ত্রাসের বিরুদ্ধে আমার পাশে দাঁড়িয়েছেন। নারায়ণগঞ্জের মানুষের মনের কথা আমার নেতারা বুঝেছেন, তারা জানেন জনগণ কী বলে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় নৌকার পক্ষে এক পথসভায় তিনি এসব বলেন।
আইভী বলেন, এ নারায়ণগঞ্জ আওয়ামী লীগের ঘাঁটি, জনগণের ঘাঁটি। আওয়ামী লীগের জন্ম হয়েছিল নারায়ণগঞ্জের পাইকপাড়া মিউচুয়াল ক্লাবে। কিন্তু এ শহরকে কলুষিত করা হয়েছিল। সে কারণেই নেত্রী আমাকে নৌকা দিয়েছেন।

তিনি বলেন, আমার বাবা আওয়ামী লীগের একজন কর্মী ছিলেন। তিনি মানুষের কল্যাণে কাজ করেছেন। মাটি ও মানুষের নেতা ছিলেন। তিনি আমাকে শিখিয়েছেন মানুষের মাঝেই আল¬াহ বিরাজমান। মানুষকে সেবা করলেই আল¬াহকে পাওয়া যায়। আমি দীর্ঘদিন আপনাদের জন্য কাজ করেছি।

আইভী বলেন, যখন শহরে কেউ ছিল না তখন নেত্রী আমাকে মনোনয়ন দিয়েছিল। ২০১১ সালে নির্বাচন করেছি আপনারা লাখ ভোটের ব্যবধানে পরাজিত করেছিলেন। ২০১৬ সালেও আপনারা একই কাজ করেছিলেন। এ নৌকা আইভীর নৌকা, বিজয়ের নৌকা, বঙ্গবন্ধুর নৌকা। এ নৌকাকে রোধ করার ক্ষমতা কারও নেই।

তিনি বলেন, বিগত পাঁচ বছরে নারায়ণগঞ্জের আনাচে-কানাচে উন্নয়ন হয়েছে। আপনারা নিশ্চই এর ধারাবাহিকতা বজায় রাখবেন। আমি প্রতিটি ওয়ার্ডে ঘুরে দেখেছি। মাটি ও মানুষ বলছেন নৌকা নৌকা। আমি নারায়ণগঞ্জবাসীকে অনুরোধ করবো। আমাকে পাঁচ বছরের জন্য সুযোগ দেন। যে কোনো সময় অনেক কিছু ঘটে যেতে পারে। আমি আপনাদের জন্য মৃত্যুকেও বরণ করতে রাজি আছি। আমি ঘর-সংসারের দিকে তাকাইনি। আশা করি আপনারা আমাকে ফিরিয়ে দেবেন না।

পথসভায় নারায়ণগঞ্জ সদর, বন্দর, সিদ্ধিরগঞ্জ ছাড়াও ফতুল¬া, পাগলা, রূপগঞ্জ, আড়াইহাজার, সোনারগাঁয়ে হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।
এদিকে আইভীর পথসভায় সমাগম করলেন নাসিকের বহিরাগত নেতাকর্মীরা। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভীর নৌকা প্রতীকের পক্ষে পথসভায় নাসিকের লোকজনের চাইয়ে কয়েকগুন বেশী লোক দেখা গেছে নাসিকের বাইরের বিভিন্ন থানার নেতাকর্মীদের। যদিও তারা সিটি করপোরেশন নির্বাচনের ভোটার নন তবুও নাসিকের ভোটারদের আইভীর পক্ষে জনসমর্থন দেখাতে তারা দলীয় নেতাদের নির্দেশে সমাবেশে অংশ নেন।

শুক্রবার (১৪ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জের ২ নম্বর রেলগেট এলাকায় নৌকার পক্ষে এক পথসভায় আড়াইহাজার, সোনারগাঁও, ফতুল¬া, পাগলা, রূপগঞ্জ থেকে বাসে বাসে ও ট্রাকে করে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে এসে যোগদেন নেতারা।

নেতারা জানান, নাসিকের নেতারা নাকি তেমন সমাগম করতে পারছিলেন না সেজন্য আমাদের কেন্দ্রীয় নেতাদের নির্দেশে এখানে আমরা লোকজন নিয়ে এসেছি। শহরে এখন ভোটাররা বুঝবে আইভীর অনেক লোকজন ও সমর্থন আছে। এবার আশা করি ভোটের মাঠ ঘুরবে এই সমাগম দেখে।
পথসভায় দেখা যায়, সোনারগাঁয়ের, রূপগঞ্জের, আড়াইহাজারের, ফতুল¬ার ও পাগলা থেকে হাজার হাজার নেতাকর্মী আসে সমাবেশে। তারা সমাবেশে এসেছেন মূলত নৌকার প্রার্থী আইভীর সমাবেশে লোক সমাগম দেখাতে। তাদের নির্দেশনা ছিল যত বেশি সম্ভব যেন লোক সমাগম নগরীতে করা যায়।

মহানগর আওয়ামীলীগের সভাপতি আনোয়ার হোসেনের কাছে বহিরাগতদের ব্যাপারে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে রাজি হননি।

আরোও পড়ুন

বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।