র‌্যাব ও বিজিবি’র সিইও

সুষ্ঠ নির্বাচনের স্বার্থে সবই করবো

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচন অবাধ সুষ্ঠ নিরপেক্ষ করতে যা যা করা দরকার সব কিছুই করবেন বলে অঙ্গীকার করেছেন নাসিক নির্বাচনে নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর র‌্যাব-১১ ও বিজিবি-৬২ ব্যাটেলিয়নের অধিনায়ক (সিইও)।

শনিবার (১৫ জানুয়ারি) নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনকে সামনে রেখে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় এসব অঙ্গীকার করেন তারা।র‌্যাব-১১ এর সিও বলেন, নির্বাচনকে সুষ্ঠ করবার জন্য আমাদের সকল প্রচেষ্টা অব্যাহত রয়েছে।

ভোটাররা যাতে নির্বিঘ্নে ও উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে আসতে পারে তা নিশ্চিত করতে আইনশৃঙ্খলা বাহিনী নিয়মিত কাজ করছে। প্রার্থী ও প্রার্থীর সমর্থকদের বলতে চাই, তারা যাতে ভোটারদের সাথে সংযত আচরণ করেন। এবং নির্বাচনকে সুষ্ঠ করতে যে নিয়মগুলো আছে সেগুলো যাতে তারা মেনে চলেন।

তিনি আরও বলেন, আমরা শুধু ভোট কেন্দ্রকে টার্গেট করছি না। আমরা এটা সুনিশ্চিত করতে চাই, যাতে করে একজন ভোটার তার বাড়ি থেকে বের হয়ে নির্বিঘ্নে কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারেন এবং বাড়িতে ফেরত যেতে পারেন সে ব্যবস্থা আমরা সকল বাহিনী নিচ্ছি। এমনকি ভোটের ফলাফলের পরেও যাতে কোনো ধরনের বিশৃঙ্খলা না ঘটে তাই ভোটের পরের দিন পর্যন্ত আমাদের ডিপ্লয়মেন্ট থাকবে।

বিজিবি’র সিও আল আমিন বলেন, নির্বাচনকে সামনে রেখে সকল বাহিনী মিলে আমরা ‘টিম নারায়ণগঞ্জ’ হিসেবে কাজ করছি। যেমনটা আপনারা দেখেছেন এখন পর্যন্ত সব কিছুই শান্তিপূর্ণভাবে হচ্ছে এবং আমরা আশা করছি আমরা এই শান্তিপূর্ণ পরিবেশ ভোট শেষ হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। গতকাল থেকেই আমরা মাঠে আছি এবং বিভিন্ন জায়গায় আমাদের টিম তাদের ক্যাম্প করেছে। নির্বাচন অবাধ সুষ্ঠ নিরপেক্ষ করতে আমাদের যা যা করা দরকার সব কিছুই আমরা করবো।

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ