সাধারন সম্পাদকের বহিস্কারের দাবীতে মানববন্ধন

রূপগঞ্জরূপগঞ্জের কাঞ্চন পৌরসভার ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন শাহজাহান চৌধুরী, যুবলীগের সভাপতি জাহাঙ্গীর আলমসহ যুবলীগের নেতাকর্মীদের উপর হামলা, ধারাবাহিক সন্ত্রাসী কর্মকান্ড এবং চাদাবাজির অভিযোগ এনে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলিকে দল থেকে বহিস্কারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ করেছে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

শনিবার বিকেলে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের কেন্দুয়া মায়ারবাড়ী এলাকায় এ কর্মসূচী পালন করা হয়। এতে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আমির আলী, ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আব্দুল হক সরকার, সাধারন সম্পাদক বিল্লাল হোসেন, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মাঈনউদ্দিন, সাধারন সম্পাদক শাহনেওয়াজ লিটন, ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইসলামউদ্দিন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মহসিন মিয়া মোহন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি গিয়াসউদ্দিন, সাধারন সম্পাদক ইসমাইল, ৯নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি জহিরুল, সাধারন সম্পাদক হযরত আলী, পৌর যুবলীগের সিনিয়র সহ-সভাপতি আবুল হোসেন, আসাদুজ্জামান খান চুন্নু, আতাউর রহমান, শাহাদাত হোসেন, পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি আজিুজুল ইসলাম নিরব প্রমুখ।

মানববন্ধনে বক্তারা অভিযোগ করেন, এলাকায় আধিপত্য বিস্তার করতে পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম রসুল কলি ও তার বাহিনীর লোকেরা গত ৬ মাস যাবত এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছে। তারা অদ্যাবধি শতাধিক আওয়ামীলীগ নেতাকর্মীর উপর হামলার ঘটনা ঘটিয়েছে। লুটপাট করছে ব্যবসা প্রতিষ্ঠান ও বাড়িঘরে।

সর্বশেষ গত বৃহস্পতিবার শাজাহান, জাহাঙ্গীরসহ দলের ৪ নেতাকে কুপিয়ে জখম করে কলি বাহিনী। এসব অভিযোগের কারনে তাকে দল থেকে বস্কিকারের জন্য দলের কেন্দ্রীয় নেতাদের হস্তক্ষেপ কামনা করেন তারা।

আরও পড়ুন

- Advertisement -

কমেন্ট করুন

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

ডেইলি নারায়ণগঞ্জে প্রকাশিত কোন সংবাদ, তথ্য, ছবি এবং ভিডিও কন্টেন্ট বিনা অনুমতিতে ব্যবহার করা আইনত দন্ডনীয় অপরাধ।

সর্বশেষ